বিনোদন

VIDEO: বোল্ড কায়দায় ঠুমকা দিয়ে নাচ করলেন মোনালিসা, রাতের ঘুম কেড়ে নেবে অভিনেত্রী

বেশিরভাগ ভিডিওতে মোনালিসার বোল্ড সেক্সী লুক পাগল করে দেবে আপনাকে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়।

Advertisement

সম্প্রতি মোনালিসা তার সোশ্যাল মিডিয়া সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন যা রীতিমত ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে। তাঁর বোল্ড সেক্সী লুক পাগল করে দেবে আপনাকে। তাঁর ইনস্টাগ্রামের একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। আসলে তিনি বর্তমানে নেপালে ছুটি কাটাতে গেছেন। আর সেখান থেকেই ভিডিও পোস্ট করে ফ্যানদের নিয়ন্ত্রণহীন করেছেন তিনি। ভিডিওতে আবেদনময়ী লুকে দেখা গেছে অভিনেত্রীকে। সে একটি ধূসর রঙের স্ট্র্যাপি ক্রপ টপ ও মিনি স্কার্ট পরেছেন। সে গানের তালে কোমর দুলিয়ে বেশ বোল্ড কায়দায় নাচ করেন। নাচের মাঝে ক্রপ টপ দিয়ে ক্লিভেজ দেখিয়েছেন তিনি। সাথে তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন রাতের ঘুম কেড়ে নেবে আপনার। অনিল কাপুরের জুদাই চলচ্চিত্রের পুরানো গান ‘ওই বাবা’-তে নাচ করেছেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। আপনিও ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts