Nia Sharma: টপ খুলে বারান্দায় দাঁড়িয়ে পোজ দিলেন নিয়া, ব্রা লুকেই তাপমাত্রা বাড়ালেন অভিনেত্রী

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই অ্যাক্টিভ নিয়া। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একেবারে বোল্ড লুকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ব্রা লুকেই ক্যামেরার সামনে দাঁড়িয়েই বানিয়েছেন রিল, যা আপাতত নেটমহলের তাপমাত্রা বাড়িয়ে তুলেছে। তার শরীরী উষ্ণতায় ঘাম ঝরছে ভক্তদের।

Advertisement

এই মুহূর্তে নিয়া নিজের যে রিল ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন সেখানে ‘যারা যারা’র মিউজিকের সাথেই রিল বানাতে দেখা গিয়েছে তাকে। ব্লু-টিউব ব্রায়ের পাশাপাশি সাদা রঙের ট্রাউজারে দেখা দিয়েছিলেন এদিন। খোলা চুলে হালকা মেকাপে ছিলেন তিনি। নিজের অ্যাপার্টমেন্টের বারান্দায় দাঁড়িয়েই এই হট ভিডিওটি বানাতে দেখা গিয়েছে তাকে। আবারো তার রূপের উষ্ণতায় মুগ্ধ গোটা নেটমহল। উল্লেখ্য, জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ঝালাখ দিখ লাজা’র মঞ্চে প্রতিযোগী হিসাবেও দেখা মিলছে নিয়ার।

Advertisement

Recent Posts