Nia Sharma: ব্যাকলেস কালো পোশাকে ভক্তদের হুঁশ ওড়ালেন, নিয়া শর্মার এই লুক নিয়ে তোলপাড়

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই স্পষ্টবাদী চরিত্রের কারণে বিতর্কে জড়ান তিনি। শুরুর সময় থেকেই নিজের এই ছকভাঙা চারিত্রিক বৈশিষ্ট্যের জন্যই নজর কাড়তেন তিনি। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন অভিনেত্রী। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় নিয়া। ইন্ডাস্ট্রিতেও নিজের একটা পাকাপোক্ত জায়গা বানিয়ে ফেলেছেন অভিনেত্রী। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক সাহসী ফটোশুটের ঝলক শেয়ার করে নিয়েই শিরোনাম কেড়েছেন মিডিয়াতে। এদিন কালো ব্যাকলেস পোশাকে নিজের টোনড বডি শো-অফ করেছিলেন নিয়া, যা দেখে এই মুহূর্তে রাতের ঘুম উড়েছে অধিকাংশ নেটজনতার।

Advertisement

এই সাহসী ফটোশুটে অভিনেত্রীকে একেবারে অ্যাস্থেটিক লুকেই দেখা গিয়েছিল। এদিন হাই থাই স্লিটেড, কালো ডিপ নেকলাইন কাটিং,ব্যাটলেস পোশাকেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। নিউড মেকাপে, খোলা মেসি হেয়ারেই নিজের লুক সেট করেছিলেন তিনি। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। গলায় একটি মানানসই চেনও পরেছিলেন তিনি। হাতে আয়না ও পায়ে ছিল একটি সাধারণ কালো জুতো। কখনো চেয়ারে আবার কখনো মটিতে বসেই নিজের উরু ফ্লন্ট করেছিলেন নিয়া। বলাই বাহুল্য, তার এই ঝলক তার অনুরাগীমহলের একাংশের মনের তাপমাত্রা বাড়িয়েছে দ্বিগুণ। উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতাতেও। অবশ্য সেকথা সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সে নেটনাগরিকদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট হবে।

Advertisement

Recent Posts