মাথায় বিয়ের টোপর পরে বরকে স্কুটির পিছন সিটে চাপিয়ে লং ড্রাইভে নববধূ, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

স্কুটি চালানো অনেকের প্যাশন থাকে। কিন্তু বিয়ের পর বরকে পিছনে বসিয়ে স্কুটি চালানো কিন্তু পেস আশ্চর্যজনক বিষয়। এই ঘটনাটি সম্প্রতি ঘটিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছেন শিলিগুড়ির শক্তিগড়ের বাসিন্দা সুদেষ্ণা। লাল টুকটুকে বেনারসি পড়ে, গা ভর্তি গয়না পরে সে তার স্কুটিতে বরকে পিছনে চাপিয়ে শিলিগুড়ি থেকে আপার বাগডোগরা পর্যন্ত নিয়ে গেছে। সবেমাত্র তার বিয়েতে সিঁদুর দান শেষ হয়েছে। আর তারপরেই বরকে পিছনে বসিয়ে একেবারে স্কুটি নিয়ে দৌড়। মাথায় তার এখনও শোলার মুকুট রয়েছে। আর এই বর-কনেকে দেখতে রাস্তার দুই ধারে দাঁড়িয়ে পড়লেন বাচ্চা থেকে বড় সকলে। পোস্ট হওয়া মাত্রই সুদেষ্ণা সরকার এবং তার স্বামী বর্তমানে সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

Advertisement

বর বউয়ের এই অভিনব ভিডিও ক্যাপচার করেছেন সুদেষ্ণার দাদা সৌত্রিক বসু। মঙ্গলবার সন্ধ্যায় সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে এই ভিডিওটি সাড়া ফেলে দিয়েছে। হাজারের উপর মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন এবং নতুন বউয়ের এই সমস্ত কান্ড-কারখানা দেখে বহু মানুষ তাকে বাহবা দিয়েছেন। সুদেষ্ণার দাদা সৌত্রিক জানিয়েছেন, তার স্কুটি চালাতে অত্যন্ত পছন্দ করে। তাই তিনি তার বোনকে কোনদিন বাধা দেননি স্কুটি চালানোর থেকে।

Advertisement

অনেকেই হয়তো ভাবছেন শ্বশুরবাড়ি থেকে তাকে বাঁকা কথা শুনতে হয়েছে। কিন্তু তেমনটা নয়, তার শ্বশুরবাড়িতে থেকে কোনো রকম বাধা দেওয়া হয়নি। বরং তারা বিষয়টিকে বেশ ভালোভাবে সাপোর্ট করেছেন এবং খুব মজার ছলে নিয়েছেন। সবাই ওর ভাবনাটাকে বেশ সমর্থন করেছে বলেই তার দাদা জানিয়েছেন।

Advertisement

পেশায় ব্যবসায়ী কৃষ্ণ দেব এর সঙ্গে বিয়ে ঠিক হয় সুদেষ্ণার। বাসি বিয়ের দিন সকালে বউকে সিঁদুর পরিয়ে ধুতি পাঞ্জাবি পরে তিনি স্কুটিতে বউ এর পিছনের সিটে বসে পড়েন। কৃষ্ণ দেব জানালেন, “বিয়ের আগেই নিজের ইচ্ছের কথা আমাকে জানিয়েছিল সুদেষ্ণা। আমিও রাজি হয়ে যাই। সেই মতই বাসি বিয়ে শেষ হতে না হতেই স্কুটার নিয়ে বউ এর সঙ্গে বেরিয়ে পড়লাম। গোটা বিষয়টা এত উপভোগ্য হবে সেটা আমি জীবনেও কল্পনা করিনি।” এই ভিডিওটি সোশাল মিডিয়ায় আসা মাত্রই হয়েছে ভাইরাল। সঙ্গে এই ভিডিওর নিচে এসেছে মিশ্র কমেন্ট। অনেকেই আবার তার ভালোবাসার মানুষকে মেনশান করে গেছেন এই ভিডিওর নিচে।