বিনোদন

Web Series: রিলিজ হল ডিজিটাল প্লাটফর্মের সব চেয়ে সাহসী ওয়েব সিরিজ, দেখুন দরজা বন্ধ করে

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা উল্লুতে রিলিজ করা হয়েছে বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

বিনোদন জগতে এই মুহূর্তে সবচেয়ে যে জিনিসটি বেশি ভাইরাল হচ্ছে, সেটি আর কিছু নয় বরং ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজ। করোনা মহামারির কারণে যখন গোটা সিনেমা ইন্ডাস্ট্রি নিজেদের বাজার গুটিয়ে নিয়েছিল, ঠিক সেই সন্ধিক্ষণে প্রাইম শর্ট, উল্লু, এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হয় একের পর এক সাহসী ওয়েব সিরিজ। যা সেই সময় মানুষের বিনোদনের অন্যতম কারণ হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিল।

Advertisement

২০২০ সালের পর বলিউড সিনেমার থেকেও জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে ওয়েব সিরিজের। বিশেষ করে ওটিটি প্ল্যাটফর্ম তথা Ullu কিংবা MX Player-এ মুক্তি পাওয়া সাহসী ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করেছেন নেটিজেনরা। আজকাল উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। যার মধ্যে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। আর যৌ*তায় ভরা এই ওয়েব সিরিজ গুলি লাইন দিয়ে দেখছেন নেটিজেনরা।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা উল্লুতে রিলিজ করা হয়েছে বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ। “চাচীকো হুয়া ভাতিজাছে পেয়ার” নামের এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে মূলত কাকা এবং হট কাকিমার জীবনী নিয়ে। এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে কাকা তার সেক্সি স্ত্রীকে নিয়ে শহরের ছোট্ট একটি রুমে জীবিকা শুরু করেন। তবে তিনি তার স্ত্রীকে কখনোই শারীরিক সম্পর্ক করে খুশি করতে পারেননি। এমন সময় তার বাড়িতে ভাতিজার আগমন ঘটে এবং কাকিমার হট ফিগার দেখে অত্যন্ত কামুক হয়ে পড়েন। এমনকি ভাতিজাকে দেখে শারীরিক সম্পর্ক স্থাপন করার চাহিদা জাগ্রত হয়ে ওঠে কাকিমারও। এর পরের দৃশ্য দেখুন উল্লু অ্যাপ্লিকেশনে-

Advertisement