(Earn Money) রাস্তার মোড়ে এই দোকান খুলুন, প্রতিদিন আয় হবে ২০০০ থেকে ৫০০০ টাকা

আজকের দিনে দাঁড়িয়ে সকালের ব্রেকফাস্টের ব্যবসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

Advertisement

যখনই কোন একজন ব্যক্তি ব্যবসা করার চিন্তা করেন তখনই সবার আগে মাথায় আসে মূলধন বিনিয়োগের বিষয়টা। আর সেখানেই যে কোন মানুষ আটকে যান কারণ একটা দোকান খুলতে একটা প্রচুর পরিমাণ মূলধনের প্রয়োজন হয়। কিন্তু আজ আমরা আপনাকে এমন একটি ব্যবসায়িক আইডিয়া দিতে চলেছি যেখানে দোকান খুলতে আপনার খুব কম টাকা খরচ হবে। সব থেকে বড় বিষয়টি হলো শিক্ষিত এবং চাকুরীজীবী সবাই এই ব্যবসা শুরু করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক এই ব্যবসার আইডিয়া সম্পর্কে বিস্তারিতভাবে।

Advertisement

আজকের দিনে দাড়িয়ে সবার সকাল বেলা কোন কিছু একটা ব্রেকফাস্ট করার প্রয়োজন পড়ে। মানুষ সকালবেলা কচুরি চা সিঙ্গারা খেতে পছন্দ করেন। এমন পরিস্থিতিতে যদি অফিসের সামনে অথবা পাড়ার মোড়ে আপনি এরকম একটা দোকান খোলেন তাহলে আপনার ব্যবসা দুর্দান্তভাবে চলবে। এখনকার দিনে বেশিরভাগ মানুষই সকালে দেরি করে ঘুম থেকে ওঠেন এবং সকাল বেলার ব্রেকফাস্ট তারা বাড়িতে তৈরি করতে পারেন না। এমন পরিস্থিতিতে সবাই বাড়ির সামনের দোকানে গিয়ে ব্রেকফাস্ট করেন। তাই যদি আপনি এরকম একটা দোকান খুলতে পারেন তাহলে আপনার দোকানের বাইরে ভিড় লেগে যাবে সকাল থেকেই।

Advertisement

আপনি যদি প্রতিদিন সকালে ৩ থেকে ৪ ঘন্টা কাজ করেন তাহলে আপনি প্রতিদিন ২০০০ থেকে ৩ হাজার টাকা আয় করতে পারেন। এই দোকান খুলতে আপনাকে খুব একটা বেশি খরচ করতে হবে না। অর্থাৎ খুব কম টাকা খরচ করে আপনি প্রতিমাসে ৪৫০০০ থেকে ৬০০০০ টাকা রোজগার করতে পারবেন। অর্থাৎ আপনার সঞ্চয় হয়ে যাবে প্রায় ৫০ হাজার টাকা মতো।

Advertisement

Recent Posts