বলিউড

Krishna Shroff: টাইগার শ্রফের বোনকে দেখে ঘাম ঝরছে নেটজনতার, তার বোল্ড ঝলক তাক লাগাচ্ছে সকলকেই

Advertisement

Advertisement

টাইগার শ্রফ বলিউডের অন্যতম পরিচিত মুখ। অভিনয়ের থেকেও বেশি নিজের নাচ ও ফিটনেসের সূত্র ধরে চর্চায় থাকেন তিনি। তবে এবার বোন কৃষ্ণা শ্রফের সূত্রেই চর্চায় অভিনেতা। এখনো পর্যন্ত এই অভিনয় দুনিয়ায় পা না রাখলেও নেট দুনিয়ায় কম পরিচিতি নেই তার। নেটমহলের অন্যতম পরিচিত মুখ কৃষ্ণা শ্রফ। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যাও চোখে পড়ার মতো। উল্লেখ্য, ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা পৌঁছেছে মিলিয়নে। তবে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় তার বেশ কিছু বোল্ড ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। আর সেই সূত্রেই নেটজনতার একাংশের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন কৃষ্ণা শ্রফ।

Advertisement

জ্যাকি শ্রফের মেয়ে ও টাইগার শ্রফের বোন হওয়ার সুবাদ অনেকের মাঝেই পরিচিত কৃষ্ণা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই পরিচিতি ছড়িয়েছে আরও বেশি করে। অভিনয় দুনিয়ায় পা না রাখলেও একাধিক বোল্ড ফটোশুটে অংশ নিয়ে থাকেন তিনি। অবশ্য সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। কৃষ্ণার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। বলাই বাহুল্য, যেকোন ধরনের আউটফিটেই সাবলীল তিনি। রইল তারই কিছু ঝলক।

Advertisement

সম্প্রতি কৃষ্ণা শ্রফের যে সমস্ত ছবিগুলি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেগুলির মধ্যে একটিতে কালো ট্রান্সপারেন্ট পোশাকে দেখা গিয়েছে তাকে। নুড মেকাপে মানানসই হেয়ার স্টাইলে নিজের টোনড্ বডি শোঅফ করেছেন তিনি। বলাই বাহুল্য, এই সাজে মানানসই কানের দুলে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন তিনি। তার এই লুক বোল্ডনেসের সীমা সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

এই ছবিতে অফহোয়াইট পোশাকে টোনড্ বডি মেকাপে ছিলেন তিনি। তার এদিনের মেসি লুক নিঃসন্দেহে ঘুম উড়িয়েছিল তার অগণিত ভক্তদের। পাশাপাশি পারদ বাড়িয়েছিল সোশ্যাল মিডিয়ারও।

এই ফটোশুটে কৃষ্ণাকে ডিজাইনার হাই হিলে ফাঙ্কি ব্লেজারে দেখা গিয়েছিল। ফটোশুটের জন্য মানানসই ব্যাকগ্রাউন্ডও সেট করা হয়েছিল। উল্লেখ্য, এই লুকের সাথে মানানসই একটি চশমাও পরে থাকতে দেখা গিয়েছিল তাকে। ছবিতে তার চোখে মুখে আবেদনের ছাপও ছিল স্পষ্ট।

Recent Posts