Subhashree Ganguly: ‘হাসিটা ভয়ানক’, শুভশ্রী-র ফোটোশ্যুটের ভিডিও দেখে ভয় পেয়েছে নেটিজেনরা!

Advertisement

Advertisement

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। এই অভিনেত্রী সবসময়ই নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। এখন অভিনেত্রীর ভরা সংসার। ছেলে আর স্বামীকে দিব্যি সংসার করছেন। ইউভান বড় হতেই ফের নিজের কাজে ফিরে এসেছেন। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। প্রায়শই ছেলে ইউভান আর রাজের সাথে নানান মুহূর্ত শেয়ার করে থাকেন।

Advertisement

বর্তমানে অভিনেত্রী ড্যান্স বাংলা ড্যান্স এর বিচারক তিনি। আচলতি সপ্তাহেই নিজের ইনস্টাগ্রামে শুভশ্রী নিজের একটি ফোটোশ্যুটের ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী । আর তা নিয়েই ফের খবরের শিরোনামে অভিনেত্রী। আসল কথা হল ফের অভিনেত্রী ট্রোলড হলেন। এখন ট্রোলড হওয়া অভিনেত্রীর অভ্যাস হয়ে গিয়েছে। ইউভানকে জন্ম দেওয়ার পর অন্যান মায়ের মতো অভিনেত্রীর বেশ বেবি ফ্যাট হয়। আর এই বেবি ফ্যাট নিয়ে ট্রোলড হন।

Advertisement

বুধবার অভিনেত্রী ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে ফোটোশ্যুট করান তিনি। আর এই ড্রেসেই অভিনেত্রী নিজের একটি ভিডিও শেয়ার করেন৷ আর এই ভিডিয়োর শুরুতে নায়িকার এক্সপ্রেশন ‘আজব’ ছিল বলে ট্রোলিং শুরু করেছেন নেট মহলের একাংশ। এই দিন এই ড্রেসের সাথে মেসি হেয়ার, কমলা লিপস্টিক আর লুপ ইয়াররিং সেজে ক্যামেরায় লেন্সবন্দী হন শুভশ্রী। আর এই সাজে নায়িকার এক হাতে ছিল স্টেটমেন্ট ব্রেসলেট। এই দিন কমলা দেওয়ালকে ব্র্যাকগ্রাউন্ডে রেখেই বেশিরভাগ শ্যুট করা হয়েছে।

Advertisement

রাফ অ্যান্ট টাফ, আর বোল্ড লুকে আর কুল এক্সপ্রেশনে হট লুকে ছবির জন্য পোজ দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই উষ্ণ ময়ী আবেদনে ভরপুর সেই ভিডিও দেখে শুভশ্রীর অনুরাগীরা প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। তবে একদল সমালোচক এই ভিডিও দেখে কটাক্ষ করতে শুরু করেছেন। একজন লিখেছেন, ‘ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী। যা মোটেও ফ্যাশন ফিলিংস আনছে না! বরং মনে করিয়ে দিচ্ছে, ভূতের সিনেমার কথা’। আবার একজন লিখেছেন, ‘ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে’, আর একজনের মতে, ‘হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে। তবে এই ভিডিও বেশ ভালোই ভাইরাল নেট দুনিয়াতে।

 

 

Recent Posts