Neha Singh Video: এই হট তারকা নিজের সৌন্দর্যে সকলকে ঘায়েল করলেন, ভিডিও দেখে পাগল হয়ে যাচ্ছেন ভক্তরা

এই ভিডিওটি সম্প্রতি ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

নেহা সিং আবারো একবার তার ঘাতক লুক দিয়ে সোশ্যাল মিডিয়াতে সকলকে একেবারে চমকে দিয়েছেন। আপনারা সকলেই জানেন সোশ্যাল মিডিয়ার জগতে নেহা সিং কত জনপ্রিয় একজন তারকা। সোশ্যাল মিডিয়া প্রভাবিদের মধ্যে সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন নেহা। তিনি তার সেক্সি ভিডিও ইনস্টাগ্রামে সব সময় আপলোড করতে থাকেন। তার ভিডিওগুলি এতটাই সাহসী এবং লাস্যময়ি হয়ে থাকে যে ভোজপুরি অভিনেত্রী নেহার প্রতিটি ফটো এবং ভিডিওতে লক্ষ লক্ষ মানুষ লাইক এবং কমেন্ট করে থাকেন। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

কিছুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়াতে তার নতুন একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তার ভক্তদের উপস্থিতি চোখে পড়ার মতো। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে খুবই ছোট পোশাকে একটি ভোজপুরি গানের সঙ্গে নাচ করতে। এই ভিডিওটি অভিনেত্রীর এই পোশাকের জন্যই মূলত জনপ্রিয়তা পেয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালীর পালং সাওয়ান কে গানের সঙ্গে একটি হট ডান্স করেছেন। এই গানের ভিডিওতে ভক্তরা রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন।

Advertisement

এই ভিডিওতে নেহার পরনে রয়েছে কমলা রঙের পোশাক। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের পছন্দ হয়েছে এবং বহু মানুষ এখনো এই ভিডিওটি দেখছেন। নেহার অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে আপনারা এই ভিডিওটি পেয়ে যাবেন।। চলুন তাহলে দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement

Recent Posts