জামার বোতাম খোলা, সাদা শার্ট পরে ক্লিভেজ দেখালেন অভিনেত্রী নেহা মালিক, ভিডিও দেখে কাত পুরুষ ভক্তরা

এই ভিডিওতে তিনি করিনা কাপুরের একটি দারুন গানে নাচ করেছেন

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী নেহা মালিক এই মুহূর্তে মিডিয়া জগতে বেশ চর্চার মধ্যে আছেন তার লেটেস্ট ফটোশুটের কারণে। তার এই ফটোশুটে তিনি নিজের বোল্ড লুক নিজের ভক্তদের সামনে তুলে ধরেছেন। এই মুহূর্তে তার এই বিশেষ ফটোশুট বেশ ভাইরাল। এই ছবিতে তিনি শুধুমাত্র একটি সাদা রঙের শার্ট পরে আছেন এবং তার গ্ল্যামার দেখে সকলেই বেশ মোহিত। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ একটিভ একজন অভিনেত্রী এবং মাঝে মধ্যেই তাকে এই ধরনের ছবি আপলোড করতে দেখা যায়। প্রায়দিনই তাকে এরকম বোল্ড ছবির জন্যই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে দেখা যায়।

Advertisement

এবারে তিনি একটি বিশেষ ধরনের সাদা শার্ট পরে একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ভক্তদের সঙ্গে। এই ভিডিওতে অভিনেত্রী করিনা কাপুরের অত্যন্ত জনপ্রিয় গান রাত কা নাশাতে দারুন অভিনয় করেছেন। সাদা ধবধবে মেঝেতে শুয়ে মারকাটারি লুকস এবং অভিনয়ের দ্বারা ভক্তদের একেবারে চমকে দিয়েছেন। নিউড মেকআপ এবং খোলা চুলে তাকে অত্যন্ত আবেদনময়ী লাগছে এই ভিডিওতে।

Advertisement

এই ভিডিওতে তিনি নিজের ক্লিভেজ ফ্লনট করেছেন। ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশন লিখেছেন, ‘ রাত কা নাশা অভি ‘। ভক্তরা এই ভিডিওর নিচে কমেন্টের বন্যা শুরু করে দিয়েছেন। অনেকেই বলছেন, ‘আপনার এই দারুন মারকাটারি লুক বর্ণনার বাইরে।’

Advertisement

Recent Posts