বিনোদন

Bhojpuri: নম্রতা মাল্লা তার সাহসী স্টাইল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছেন, ভিডিও বের হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে

সাহসিকতার দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই অভিনেত্রী নম্রতা মাল্লার। বিগত কয়েক বছরে বার বার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র অধিপত্য বিস্তার করছেন ভোজপুরি অভিনেত্রীরা। বিগত কয়েক বছর ধরে চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই সমস্ত সেক্সি অভিনেত্রীরা। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে উষ্ণতায় ভরা ভিডিও গান এবং অভিনেতা-অভিনেত্রীর মধ্যে চরম রোমান্সে ভরপুর দৃশ্য। বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিকতা ভেঙেছে এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে। আজকের দিনে বিনোদনের জন্য বেশিরভাগ যুবক-যুবতীরা বেছে নিচ্ছে ভোজপুরি গান অথবা সিনেমা। বিয়েবাড়ি হোক কিংবা অনুষ্ঠান গৃহ, সর্বত্রই বাজানো হচ্ছে ভোজপুরি গান।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা যদি বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

তবে সাহসিকতার দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই অভিনেত্রী নম্রতা মাল্লার। বিগত কয়েক বছরে বার বার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তাকে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে। তিনি মূলত তার সেক্সি ফিগার এবং চরম হটনেস দিয়ে মুগ্ধ করেন তার ভক্তদের।

Advertisement

বর্তমানে ভোজপুরি শিল্পী এবং অভিনেত্রী নম্রতার ‘করিয়া ব্লাউজ’ গানটি সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়েছে। যেখানে তাকে সুদৃশ্য পোষাকে একের পর এক সাহসী স্টেপ করতে দেখা গেছে। যা বর্তমানে ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এমনকি, নম্রতা মাল্লারের সাহসী এই ভিডিওটি দেখার পর যৌবন ফিরে পেতে দেখা গেছে বৃদ্ধদেরও। রইল ভাইরাল ভিডিও-

Recent Posts