বিনোদন

Bhojpuri: নীল নাইটিতে অঞ্জনা সিংকে দেখে রোমান্টিক হয়ে উঠলেন যশ কুমার, গোপনে দেখুন ভিডিও

বর্তমানে ছেলে থেকে বুড়ো প্রত্যেকের কাছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বিনোদনের সেরা মাধ্যম।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদনের নতুন রাস্তা খুঁজে পেয়েছে সোশ্যাল মিডিয়ার প্রেমীরা। যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের একছত্র রাজ, সেখানে আজকের দিনে বিনোদন জগতে নতুন মাত্রা যোগ করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং কিংবা অঞ্জনা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি পৌঁছেছে সাফল্যের স্বর্ণ শিখরে।

Advertisement

আমরা আপনাদের বলি, বর্তমানে ছেলে থেকে বুড়ো প্রত্যেকের কাছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বিনোদনের সেরা মাধ্যম। বিয়েবাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের জনপ্রিয় গানগুলি। এমনকি বেশিরভাগ মানুষ স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে এবং অবসর সময়ের সদ্ব্যবহার করতে বেছে নিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গানগুলি।

Advertisement

আজকের নিবন্ধে আমরা যদি ভোজপুরি ফিল্মের সেক্সি অভিনেত্রীদের কথা বলি, তবে বিগত কয়েক বছরে বারবার সাহসিকতার সীমা অতিক্রম করে সংবাদ শিরোনামে এসেছেন অভিনেত্রী অঞ্জনা সিং। মূলত তিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেসের কারণে বারবার আলোচিত হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বর্তমানে এই সেক্সি অভিনেত্রীর পুরনো একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ভোজপুরি সিনেমা “নাগরাজ” এর অতি জনপ্রিয় গান তথা ‘রাত্রি মে রাখালে বাণী’-তে যশ কুমারের সাথে নাইটি পড়ে রোমান্স করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। নীল রঙের নাইটিতে অভিনেত্রীর চরম সাহসিকতা দেখে বর্তমানে ঘুম উড়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। দেখুন ভাইরাল ভিডিও-

Recent Posts