Viral: ‘নাগিন’ গানে মাটিতে শুয়ে কোমর দোলালেন মাঝবয়সী এক মহিলা, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে তা ভাইরাল হবেই। প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হাজার হাজার ভিডিও ভাইরাল হচ্ছে। তবে তার মধ্যে সব ভিডিও যে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাও নয়। তবে যে সমস্ত ভিডিও ভাইরাল হয় তার মধ্যে বেশিরভাগটাই নেটিজেনদের বিনোদনের উপর নির্ভরশীল।

Advertisement

বর্তমান যুগে ইনস্টারিল বানানো একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সকলেই ইনস্টা স্টার হতে চান। তবে এমন অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র ফলোয়ার্স বাড়ানোর জন্য যা খুশি একটা বানিয়ে ইনস্টাগ্রামে ছেড়ে দেন। পরে সেটা ভাইরাল হলেও ঐ নির্দিষ্ট মানুষটি হাসির খোরাক হয়ে ওঠেন নেটিজেনদের একাংশের কাছে। সম্প্রতি তেমনি এক মাঝবয়সী মহিলার ইনস্টা রিল ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো ট্রল হতে হয়েছে ওই মহিলাকে। আর সেটা হওয়াটাই স্বাভাবিক।

Advertisement

নেটনাগরিকদের মধ্যে ইদানিং একটি মাঝবয়সী মহিলার ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ঐ মহিলাটি নীল ও সবুজের কম্বিনেশনে শাড়ি ও ব্লাউজ পরে রয়েছেন। তার সাথে পড়েছেন মানানসই গয়নাও। বলাই বাহুল্য, বেশ সেজেগুজেই রয়েছেন তিনি। কিন্তু তিনি যে ভিডিওটি শেয়ার করেছেন তা দেখে হাসি থামছে না নেটিজেনদের। মহিলাটি একটি সাপের মিউজিকে রিল ভিডিও বানিয়েছেন। ভিডিওটি বানানোর সময় মাটিতে রীতিমতো এদিক ওদিক গড়াগড়ি খেলেন এই মহিলা। তার এমন কান্ডকারখানা দেখে নেটনাগরিকদের একাংশ অবাক হয়েছেন বইকি।

Advertisement

এই ভিডিওটি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই রীতিমতো ট্রোল করা হয়েছে এই মহিলাকে। ইতিমধ্যেই নেটিজেনদের কাছে হাসির খোরাক হয়ে উঠেছেন এই মহিলা। এই ভিডিওটি বানানোর সময় এই মহিলার পিঠ ও পেটের একাংশ ছিল উন্মুক্ত। এই ভিডিও দেখে অনেকেই তার বিরুদ্ধে কু-মন্তব্যও পোষণ করেছেন। তবে এই ভিডিওটিতে যে মহিলাটিকে দেখা যাচ্ছে তার পরিচয় এখনো জানা যায়নি। ইনস্টাগ্রামের একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।