বিনোদন

Muskan Baby: শরীর ভিজিয়ে নাচলেন মুসকান বেবী, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

স্বপ্না চৌধুরীর পরে যদি কেউ চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হন, তিনি হলেন মুসকান বেবী।

Advertisement

Advertisement

হট চাল দিয়ে ফের সংবাদ শিরোনামে উঠে এলেন সাহসী হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবী। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে এই সাহসী নৃত্য শিল্পীর একটি ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে। যে ভিডিওটি ইতিমধ্যে রাতের ঘুম কেড়ে নিতে শুরু করেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ভিডিওটিতে দেখা যাচ্ছে, অত্যন্ত জনপ্রিয় হরিয়ানভি গান তথা “নাই সি বোতল”-তে সাহসিকতার সাথে খোলা স্টেজে পারফরম্যান্স করছেন এই নৃত্যশিল্পী।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যদি মনমুগ্ধকর পারফরমেন্সের কথা বলি, তবে সবার প্রথমে যাদের নাম উঠে আসে তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা বিগত কয়েক বছর ধরে চরম সাহসিকতার সাথে নাচ পরিবেশন করে বারবার জায়গা করে নিয়েছেন সংবাদ শিরোনামে। স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানভি ডান্সের সূচনা ঘটলেও বর্তমানে মুসকান বেবী, গোরি নাগরী, মনিকা চৌধুরীর মত একাধিক নৃত্য শিল্পীর উত্থান ঘটেছে।

Advertisement

তবে স্বপ্না চৌধুরীর পরে যদি কেউ চরম সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হন, তিনি হলেন মুসকান বেবী। যিনি তার সাহসী পারফরমেন্স তো বটেই, সেক্সি ফিগারের মাধ্যমে মুহূর্তের মধ্যে উত্তপ্ত করে তোলেন দর্শকদের। তার জিরো ফিগার দেখে নিয়ন্ত্রণ হারায়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। তার সাহসী ডান্সের ভিডিওগুলি উপভোগ করলে মুহূর্তের মধ্যে নিয়ন্ত্রণের বাইরে চলে যায় বৃদ্ধরাও। এমনকি, যুবকদের রাতের ঘুম কেড়ে নিতে স্বপ্নপরীর ভূমিকা পালন করে এই নৃত্য শিল্পী। যদি এই মুহূর্তে আপনি চরম উত্তেজনা অনুভব করতে চান, তবে এক্ষুনি নিচে দেওয়া লিংকে ক্লিক করে উপভোগ করুন ভিডিও-

Advertisement