বিনোদন

Muskan Baby: ঘাতক স্টাইলে নাচলেন মুসকান বেবী, দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন ভক্তরা

বর্তমানে ইন্টারনেট পাড়ায় সাহসিকতার দিক থেকে বলিউডের তারকা অভিনেত্রীদের পেছনে ফেলে আলোচিত হচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বললেই সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসিকতা দেখিয়ে কোটি কোটি ফ্যান ফলোইং তৈরি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর কোন ভিডিও সোশ্যাল মিডিয়া নজরে এলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে পড়ে। এমনকি ভিডিওগুলি কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

বর্তমানে ইন্টারনেট পাড়ায় সাহসিকতার দিক থেকে বলিউডের তারকা অভিনেত্রীদের পেছনে ফেলে আলোচিত হচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারি, সুনিতা বেবির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করে বারবার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন। তবে বিগত কয়েক বছরে স্বপ্না চৌধুরী পরে যদি কোন হরিয়ানভি নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করে থাকেন, তিনি হলেন মুসকান বেবী। যার সাহসিকতার কাছে হার মেনেছে বলিউডের তারকা আইটেম ডান্সাররাও।

Advertisement

আমরা আপনাদের বলি, মুসকান বেবী এমন একজন সাহসী নৃত্য শিল্পী, যিনি বিগত কয়েক বছরে একের পর এক হট ডান্সের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেগুলি দেখার পর নেটিজেনরা বলছেন, স্বপ্না চৌধুরী এখন অতীত। মুসকান বেবীই সেরা। আমরা আপনাদের বলি, বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে “চাতক মটক” গানে উপস্থিত দর্শকদের ভরপুর বিনোদন দিতে দেখা যাচ্ছে। তীব্র শীতের মধ্যে উত্তেজনা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে ফেলুন সাহসী এই ভিডিওটি-

Advertisement

Recent Posts