বিনোদন

Web Series: বেড সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, বড়দের সামনে দেখলে লজ্জায় পড়বেন

এই মুহূর্তে যদি আপনি একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে আপনার নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ এই ওয়েব সিরিজটি।

Advertisement

Advertisement

আজকের দিনে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়ার সাহসী ওয়েব সিরিজ গুলির রস যেন চেটে খাচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমিরা। বিগত কয়েক বছর আগে যেখানে বিনোদন মানেই ছিল বলিউডের একঘেয়েমি সিনেমা, সেখানে আজকের দিনে বিনোদন জগতে নতুন মাত্রা যোগ করেছে এই সাহসী ওয়েব সিরিজ গুলি। বর্তমানে তরুণ থেকে শুরু করে বৃদ্ধরা, ডুব দিয়েছেন যৌ*তায় ভরা ওয়েব সিরিজের জগতে।

Advertisement

আমরা আপনাদের বলি, এই মুহূর্তে যদি আপনি একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে আপনার নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজ গুলো। করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্বে কর্মযজ্ঞ স্তব্ধ হয়ে গিয়েছিল, ঠিক তখন থেকে মানুষের মনে উৎসাহ এবং একান্তে সময় কাটানোর অন্যতম হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজ।

Advertisement

উল্লেখ্য, উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়। আর অবসর সময়ের সঠিক ব্যবহার করতে সেই স্রোতে নিজেদেরকে ভাসিয়ে দিয়েছেন নেটিজেনরা।প্রতিনিয়ত এই সমস্ত অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলি। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, আজকের দিনে ডিজিটাল প্লাটফর্মে সাহসী ওয়েব সিরিজ মানে নেটিজেনদের ভিড়।

Advertisement

কিছুদিন আগে “Wow Entertainment” নামক একটি youtube চ্যানেলের মাধ্যমে “মুন্সিজি” নামের সাহসী ওয়েব সিরিজ শেয়ার করা হয়েছে ডিজিটাল প্লাটফর্মে। যে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে একাধিক বোল্ড সিনকে কেন্দ্র করে। যদি এই মুহূর্তে আপনি উত্তেজিত হতে চান, তবে এক্ষুনি নিচে দেওয়া লিংকে ক্লিক করে উপভোগ করুন ডিজিটাল মিডিয়ার সাহসী এই ওয়েব সিরিজটি-