বলিউড

তারক মেহতার ববিতাকে যোগাসন করতে দেখে মানুষ ঘামতে শুরু করেছে, ফিগার দেখে মালাইকা অরোরার অবস্থা খারাপ

Advertisement

Advertisement

মুনমুন দত্ত হিন্দি টেলিভিশন জগৎ’এর অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। দর্শকমহলের ববিতা নামেই বেশি পরিচিত তিনি। ‘তারক মেহেতা কা উল্টা চশমা’য় ববিতার চরিত্রেই অভিনয় করে থাকেন মুনমুন দত্ত। বলাই বাহুল্য, বর্তমানের অন্যতম ব্যস্ত অভিনেত্রী মুনমুন। মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের সাম্প্রতিক একটি ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেত্রী, যা দেখার পর থেকেই কিছুটা হলেও অবাক হচ্ছেন নেটমহলের একাংশ।

Advertisement

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় ‘তারক মেহেতা কা উল্টা চশমা’র অভিনেত্রী মুনমুন দত্ত। প্রায়ই নিজের একাধিক রিল ভিডিও ও ছবি শেয়ার করে নিতে দেখা যায় তাকে। সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া একটি ছবির সূত্র ধরেই সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। আর অভিনেত্রী শেয়ার করে নেওয়া সেই ছবি দেখা মাত্রই গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছে। তাপমাত্রা বেড়েছে ভক্তদের মনেরও।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের যে ভাইরাল হওয়ার ছবিটির সূত্র ধরে চর্চিত হচ্ছেন মুনমুন সেখানে মন দিয়ে শরীর চর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে‌। ফিটনেস নিয়ে তিনি ভীষণরকম সচেতন সেকথা অজানা নয় কারোরই। সম্প্রতি ভাইরাল হওয়া ছবির মাধ্যমে নেটনাগরিকদের একাংশ তার প্রমাণ পেলেন আবারো। জিমের মধ্যেই স্ট্রেচিং করতে দেখা গিয়েছে তাকে। স্কিন রঙের একটি হাফহাতা টি-শার্ট ও প্রিন্টেড স্ল্যাকস্ পরেছিলেন পর্দার ববিতা। টপ নট বেঁধে রেখেছিলেন মাথায়। সম্ভবত ছবিটি বেশ কিছু সময় আগের। আর সেই ছবিই পুনরায় ভাইরাল হতেই নাগরিকদের একাংশের মাঝে পর্দার চর্চিত ববিতা।

Recent Posts