টলিউড

Monami Ghosh: পাটের শাড়ি পরেই ‘টাপা টিনি’র গানে নাচলেন অভিনেত্রী মনামী ঘোষ, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

মনামী ঘোষ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে তিনি নেটমাধ্যমের ট্রেন্ডসেটার। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করে ফেলেছেন তিনি। অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে তার সুখ্যাতি কিছু কম নয়। তিনি প্রায়ই কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনয়ের পাশাপাশি তার ভালবাসার জায়গা নাচ। ইউটিউবে তার নিজস্ব একটি চ্যানেলও রয়েছে। যেখানে থেকে থেকেই তিনি নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামের পাতায়। সম্প্রতি তেমনই একটি ভিডিওর সূত্র ধরে চর্চায় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ভিন্ন ধরনের পোশাকের জন্য চর্চায় থাকতে হয় তাকে। সম্প্রতি অভিনেত্রীকে পাটের শাড়িতে দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়। এই পোশাকের সাথে মানানসই অক্সিডাইজের গয়নাও পড়তে দেখা গিয়েছে তাকে। কয়েকদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। আর সেখানেই এমন অভিনব সাজে দেখা মিলেছে তার।

Advertisement

এই পোশাকেই স্টার জলসার পর্দায় এই জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে পাটের শাড়ি পরেই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত নিজের অভিনীত ছবি ‘বেলাশুরু’র ‘টাপা টিনি’র তালে দেখা মিলেছে মনামীর। সম্প্রতি তার সেই ডান্স পারফর্ম্যান্সেরই কিছুটা অংশ নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই, যা এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়। আপাতত নিজের এই নাচের ভিডিও ও ভিন্ন লুকের কারণে চর্চায় অভিনেত্রী।

Advertisement

বলাই বাহুল্য, নিজের এই সাজের জন্য নেটদুনিয়ায় একাংশের মাঝে কটাক্ষের শিকারও হয়েছেন অভিনেত্রী। পাটের পোশাক দিয়ে নিজের লুক সেট করেছিলেন অভিনেত্রী, আর সেই কারণেই নানা কথা শুনতে হয়েছে তাকে। তবে এই সমস্ত বিষয়ে একেবারেই পাত্তা দিতে নারাজ মনামী ঘোষ। কারণ এমন ঘটনা তার কাছে নতুন কিছু নয়। এর আগেও একাধিক এমন ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। তবে যে কোন পরিস্থিতিতেই তিনি নিজের ফিটনেস ও লুক সম্পর্কে সচেতন থাকেন। এক্ষেত্রেও অন্যথা হয়নি তার।