বিনোদন

Bhojpuri: বন্ধ ঘরে ফুলশয্যার খাটে মোনালিসার সঙ্গে দারুণ রোমান্স পবন সিংয়ের, হিট ভোজপুরি গানের ভিডিও

ভোজপুরি দুনিয়ায় পবন সিং এবং মোনালিসার জুটি বেশ জনপ্রিয়

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার পবন সিং সব সময় কোন না কোন একটা কারণে খবরের একেবারে শিরোনামে থাকেন এবং সোশ্যাল মিডিয়াতে তার একটা আলাদা পরিচয় থেকে যায় সব সময়। তার একটা বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে সোশ্যাল মিডিয়ায় এবং সেই কারণে আজকে আর তার নতুন করে কোন পরিচয় দেওয়ার দরকার পড়ে না। যেকোনো ছবি মুক্তির পর থেকেই সেই সিনেমার গান সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলতে শুরু করে। পবন সিং এর গান সব সময় ইউটিউবে একেবারে ট্রেন্ডিঙ তালিকায় থাকে। পবন সিং এবং মোনালিসার জুটি ভোজপুরি দুনিয়ার সব থেকে বেশি পছন্দ করা জুটি গুলির মধ্যে একটি।

Advertisement

যখনই এই দুজনকে একসাথে কোন ছবিতে দেখা যায় তখনই ইন্টারনেট দুনিয়ায় একেবারে তোলপাড় সৃষ্টি হয়। মোনালিসা তার দুর্দান্ত চেহারা দিয়ে ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেন। মোনালিসা শুধু মঞ্চেই জনপ্রিয় এবং লাস্যময়ী নন, বাস্তব জীবনেও তিনি অত্যন্ত হট এবং সাহসী। সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি মোনালিসা এবং পবন সিং এর উপরে চিত্রায়িত একটি নতুন গান জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই গানের ভিডিওর নাম হল তাকিয়া লাগাকে, কেবাড়িয়াকে পালা সাটকে। এই গানটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই গানে মোনালিসাকে অত্যন্ত হট ভূমিকায় দেখা গেছে এবং তার সাথে রোমান্স করতে দেখা গেছে পবন সিং কে। মোনালিসা এবং পবন সিং একটা বন্ধ ঘরের মধ্যে রোমান্স করছেন।

Advertisement

মোনালিসা কে নেশাগ্রস্ত অবস্থায় দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন পবন সিং। সম্প্রতি এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ হিট হয়েছে। ভোজপুরি হিট ছবি সরকার রাজ থেকে এই গানটি নেওয়া হয়েছে। এই গানে লাল শাড়িতে মোনালিসাকে বেশ সুন্দর লাগছে। তিনি তার অসাধারণ চাল দিয়ে গানের একটা নতুন আকর্ষণ যোগ করেছেন। দুজনের এই হট রোমান্স ভোজপুরি গানের শ্রোতারা বেশ পছন্দ করেছেন। ইতিমধ্যেই ১ কোটির বেশিবার দেখা হয়েছে এই গানের ভিডিওটি। এই গানটি গেয়েছেন পবন সিং এবং গানের কথা লিখেছেন মনোজ মতলবী। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement

Recent Posts