Mithun Chakraborty: মিঠুন পুত্রবধূর সাহসী ছবি, বাথরুম থেকে বেরিয়ে এলেন এই লুকে

Advertisement

Advertisement

স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’র কাব্যর চরিত্রে অভিনয় করছেন মাদালসা শর্মা। তিনি মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী। হিন্দি টেলিভিশন জগৎ’এর যথেষ্ট পরিচিত একজন মুখ, তা নিঃসন্দেহে বলা চলে। ধারাবাহিকে তার বিপরীতে অনুপমার চরিত্রে অভিনয় করছেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। উল্লেখ্য ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হিসেবেই দেখা মেলে তার। ধারাবাহিকে নিজের চরিত্রের জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রোল হয়েছেন অভিনেত্রী, তা বহুবার একাধিক সাক্ষাৎকারে স্বীকার করেছেন নিজেই।

Advertisement

বর্তমানের অন্যতম জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী হওয়ার দরুন সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি। পর্দায় বেশিরভাগ সময়ই ট্রাডিশনাল লুকে দেখা মেলে তার। তবে বাস্তবে তিনি যে যথেষ্ট মডার্ন, বোল্ড ও স্টাইলিশ, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে। সম্প্রতি পর্দার কাব্য নিজের বোল্ড লুকের জন্যই নেটনাগরিক ও নিজের ভক্তদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের যে লুকের সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেখানে অভিনেত্রীকে তোয়ালের পোশাকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। এই ঝলক অবশ্য বেশ কিছুটা সময় আগে অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। আটিস্টিক ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়েই একাধিক পোজে ছবি তুলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিজে চুলেও বেঁধে রেখেছিলেন তোয়ালে। হাতে রেখেছিলেন কফি কাপও। নুড মেকাপে তার চোখে মুখে ছিল উজ্জ্বলতা। এই মুহূর্তে তার সেই লুকই রীতিমতো মুগ্ধ করেছে তার অগণিত ভক্তমহলকে। পাশাপাশি মন কেড়েছে নেটদুনিয়ারও।

Advertisement

Recent Posts