Malaika: বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলেন মালাইকা-অমৃতা, এমন অবস্থায় দেখা গেল নায়িকাকে

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে বোন অমৃতা অরোরার সাথেই দেখা মিলেছে মালাইকার। সেই ঝলক ভাইরাল হতেই চর্চার আলোয় দুই বোন।

Advertisement

নিজের শারীরিক ফিটনেস ও সৌন্দর্য নিয়ে বেশ সচেতন অভিনেত্রী, সেকথা অজানা নয় কারোরই। অবশ্য সেকথা তাকে দেখলেই স্পষ্ট হয়। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা ও ডায়েট করেন মালাইকা। তার একাধিক ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ার পাতাতে। তবে সম্প্রতি অভিনেত্রী তার বোনের সাথে দেখা দিয়েছেন মুম্বাই এয়ারপোর্টের বাইরে। সম্প্রতি ডিজিটাল ক্রিয়েটর মানব মাঙ্গলানীর ইনস্টাগ্রামের সূত্রই সেই ঝলক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নিঃসন্দেহে সেই ভিডিও পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেত্রীর ভক্তদের পাশাপাশি সমগ্র নেটনাগরিকদের।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে মালাইকা আরোরা ও অমৃতা আরোরাকে মুম্বাই এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে। খুব স্বাভাবিকভাবেই সবসময়ের মতো এবারো মালাইকার পাশাপাশি অমৃতার সাজ নজর টেনেছে সকলের। ভিডিওতে অমৃতাকে একটি হালকা সবুজ রঙের ড্রেস পরে থাকতে দেখা গিয়েছে। গলায় নিয়েছিলেন একটি পাতলা স্টোলও। চোখে সানগ্লাসের পাশাপাশি পায়ে ছিল সাদা স্নিকার্স। অন্যদিকে মালাইকা বাঁধা চুলে ধূসর রঙের ঢিলাঢালা প্যান্ট ও লং কোট পরেছিলেন। এই পোশাকে তার ভিতরের অন্তর্বাস ছিল দৃশ্যমান। হাতে ব্যাগের পাশাপাশি গলায় জড়িয়ে ছিলেন স্টোলও। তিনিও চোখে সানগ্লাসের পাশাপাশি পায়ে পরেছিলেন স্নিকার্সও। উল্লেখ্য, এয়ারপোর্ট থেকে বেরোনোর সময় পাপারাজিৎদের দিকে তাকিয়ে হেসেওছিলেন তারা। সেই ঝলক অবশ্য সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতেই মিলবে।

Advertisement

Recent Posts