বলিউড

সাহসিকতায় গর্বিত মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, জ্যাকেট খুলে তার এমন পোজ দিলেন অভিনেত্রী

Advertisement

Advertisement

স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’ কাব্যর চরিত্রে অভিনয় করছেন মাদালসা শর্মা। তিনি মিঠুন চক্রবর্তীর পুত্র মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী। হিন্দি টেলিভিশন জগতের যথেষ্ট পরিচিত একজন মুখ, তা নিঃসন্দেহে বলা চলে। ধারাবাহিকে তার বিপরীতে অনুপমার চরিত্রে অভিনয় করছেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রূপালী গাঙ্গুলী। উল্লেখ্য ধারাবাহিকে, নেতিবাচক চরিত্র হিসেবেই দেখা মেলে তার। ধারাবাহিকের নেতিবাচক চরিত্র হিসেবে থেকে থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রোল হন অভিনেত্রী, তা বহুবার স্বীকার করেছেন নিজেই। ধারাবাহিকে যখনই অনুপমার বিরুদ্ধে চক্রান্ত করেন কাব্য তখনই ট্রোল হতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ট্রোল কনটেন্টের দেখা মিলবে।

Advertisement

বর্তমানের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী হওয়ার দরুন সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি। পর্দায় বেশিরভাগ সময়ই ট্রাডিশনাল লুকে দেখা মেলে তার। তবে বাস্তবে তিনি যে যথেষ্ট মডার্ন ও স্টাইলিশ, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে। সম্প্রতি পর্দার কাব্য নিজের বোল্ড ওয়েস্টার্ন লুকের জন্যই নেটনাগরিকদের ও তার ভক্তদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজের যে সাম্প্রতিক ছবি দুটি শেয়ার করে নিয়েছেন সেখানে কালো ক্রপটপ ও শর্ট স্কার্টে দেখা গিয়েছে মাদালসা শর্মাকে। নিজের সাজ পূরণ করার জন্য একটি ঘি রঙের ব্লেজারও পরতে দেখা গিয়েছে তাকে। এই পোশাকে চুল সেট করার জন্য মাথায় একটি হালকা রঙের রিবনও বেঁধেছিলেন তিনি। পায়ে হাইহিলের পাশাপাশি সাথে নিয়েছিলেন একটি মানানসই ব্যাগও। আপাতত এই পোশাকেই আয়নার সামনে দাঁড়িয়ে নিজের সাজ ক্যামেরাবন্দি করতে দেখা গিয়েছে মিঠুন পুত্রবধূকে। আপাতত অভিনেত্রী নিজের এই দুটি ছবির সূত্র ধরেই চর্চিত হচ্ছেন নেটদুনিয়ায়। এই পোশাকে অভিনেত্রী যে যথেষ্ট বোল্ড লুকেই দেখা দিয়েছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

Recent Posts