খেলা

পাক বোলার নাসিম শাহের প্রেমে পড়েছেন ভারতীয় অভিনেত্রী, বললেন – ‘দিল কি বাত’

এবার আরও এক বলিউড অভিনেত্রী পাক্ ক্রিকেটার নাসিমের প্রশংসায় ভাসলেন। আফগানিস্তানের বিপক্ষে দুই বলে দুই ছক্কা মেরে দলকে জয়ের পথে নিয়ে গিয়েছিলেন নাসিম শাহ, তখন থেকেই তার ফ্যান ফলোয়িং দ্রুত বাড়ছে।

Advertisement

Advertisement

চলমানরত এশিয়া কাপের মেগা আসরে মোটের উপর বেশ ভালো পারফরম্যান্স করেছে পাকিস্তান। এশিয়া কাপের সুপার-৪ এর গুরুত্বপূর্ণ ম্যাচে প্রথমে ভারতকে এবং পরে আফগানিস্তানকে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে পাক বাহিনী। আগামীকাল শ্রীলংকার বিরুদ্ধে ২২ গজের মহারণে এশিয়া কাপের মেগা ফাইনাল খেলবে পাকিস্তান। চলতি এশিয়া কাপে একাধিক পাকিস্তানি ক্রিকেটার আলোচনায় এবং সমালোচনায় উঠে এসেছেন। খারাপ ফর্মের কারণে বিভিন্ন মাধ্যমে বাবর আজম যেমন সমালোচিত হচ্ছেন ঠিক তেমনি তরুণ পেসার নাসিম শাহ বিধ্বংসী পারফরমেন্স করে আলোচনায় উঠে এসেছেন।

Advertisement

এদিন আফগানিস্তানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে শেষ ওভারের প্রথম দুটি বলে ছক্কা হাঁকিয়ে পাকিস্তানকে ফাইনালে পৌঁছে দেন তিনি। আর এরপরেই ক্রিকেটপ্রেমীদের আলোচনায় উঠে এসেছেন পাকিস্তানের এই হার না মানা পেসার। আফগানিস্তানের পূর্বে ভারতের বিরুদ্ধেও বল হাতে বিধ্বংসী পারফরমেন্স করেছিলেন নাসিম শাহ।

Advertisement

Advertisement

তবে ক্রিকেট প্রেমীদের পাশাপাশি তিনি একাধিক বলিউড অভিনেত্রীর চোখে তারকা হয়ে উঠেছেন। ভারতের বিরুদ্ধে ম্যাচ শেষে নাসিম শাহের বিধ্বংসী পারফরমেন্স দেখে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তার ছবি আপলোড করেছিলেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। যদিও বিষয়টি নিয়ে যথেষ্ট সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সমালোচনার কোন প্রতিক্রিয়া জানাননি ঊর্বশী।

এবার আরও এক বলিউড অভিনেত্রী পাক্ ক্রিকেটার নাসিমের প্রশংসায় ভাসলেন। আফগানিস্তানের বিপক্ষে দুই বলে দুই ছক্কা মেরে দলকে জয়ের পথে নিয়ে গিয়েছিলেন নাসিম শাহ, তখন থেকেই তার ফ্যান ফলোয়িং দ্রুত বাড়ছে। সেই তালিকায় যুক্ত হয়েছেন ভারতীয় টিভি অভিনেত্রী সুরভী জ্যোতি। সুরভী জ্যোতি টুইট করে নাসিম শাহের প্রশংসা করেছেন। এদিন আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ শেষে সুরভী জ্যোতি নাসিম শাহের উদ্দেশ্যে টুইট করে লিখেছেন, ‘পাকিস্তান অবশ্যই একটি হীরা খুঁজে পেয়েছে।’ আর এই টুইটের পরেই দুজনের মধ্যে সম্পর্ক স্থাপন করার চেষ্টা করছেন নেট প্রেমীরা।

Recent Posts