পলিটিক্স

খাটের নিচে ১২ কোটি টাকার পাহাড়, কোন প্রভাবশালী যুক্ত আছেন এই গার্ডেনরিচ কান্ডের সঙ্গে?

অনেকেরই হয়তো মনে আছে কিছুদিন আগে পার্থ চট্টোপাধ্যায় এর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয়েছিল কোটি কোটি টাকা

Advertisement

Advertisement

গার্ডেনরিচে ব্যবসায়ী আমির খানের বাড়ির খাটের নিচ থেকে উদ্ধার হওয়া টাকার অঙ্কটা ক্রমাগত বাড়তে শুরু করেছে। প্রথমে জানা গেছিল এই টাকার পরিমাণ ৭ কোটি। কিন্তু এবারে জানা গেলো এই টাকার পরিমাণ বাড়ছে। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এই টাকার পরিমাণ ১২ কোটি টাকা। ইতিমধ্যেই এই টাকার পরিমাণ ১৫ কোটি হতে পারে বলে মনে করা হচ্ছে। ইডির অধিকারীরা এই টাকার উৎস্যের ব্যাপার খোঁজ করছেন। এসবের মধ্যেই এই টাকা গোনার জন্য ট্রাঙ্ক নিয়ে আসা হবে বলে জানানো হয়েছে। একটি ট্রাক এসেছে এই টাকা নেওয়ার জন্য। আর জানা যাচ্ছে, এই ট্রাকে আছে ১০টি ট্রাঙ্ক।

Advertisement

প্রায় ৮ ঘন্টা ওই বাড়িতে তদন্ত করেছিলেন ইডি আধিকারিকরা। সন্ধ্যা নাগাদ ইডি অধিকারীকরা জানান এই টাকার পরিমাণ ১২ কোটি টাকা। কিন্তু এই টাকা এলো কোথা থেকে? আর কিভাবে এই টাকা পেলেন আমির খান নামের ওই ব্যক্তি।

Advertisement

সূত্রের খবর, খাটের তলায়, বাড়ির একাধিক জায়গায় এই টাকা লুকিয়ে রাখা ছিল। কিছুদিন আগে পার্থ চট্টোপাধ্যায় এর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল কোটি কোটি টাকা। সেইভাবেই কি এত টাকা তুলেছিলেন আমির খান? সূত্রের খবর, অভিযোগ উঠেছে অনলাইন গেমের প্রতারণার মাধ্যমে এই বিপুল টাকার প্রতারণা হয়েছিল বলে অভিযোগ। তবে শুধুই কি মোবাইল গেমের প্রতারণা? নাকি এর পেছনে রয়েছে আরও বড় চক্র? আর কোন প্রভাবশালী জড়িত আছে এই ঘটনায়?

Advertisement