বিনোদন

ফের বোল্ড ওয়েবসিরিজ এনে চমকে দিল Ullu, ট্রেলার দেখুন ঘর বন্ধ করে

Advertisement

Advertisement

টিভি, ল্যাপটপ ছেড়ে মানুষ এখন যেন মুঠোফোনে বন্দী হয়ে গেছে। আগেকার সময় টিভি ছাড়া মানুষের দিন যেন কাটতে চাইতো না সিনেমা হোক বা সিরিয়াল দেখার জন্য টিভির পর্দায় ঘন্টার পর ঘন্টা ধরে চোখ রাখতেন সাধারণ মানুষ। কিন্তু এখন টিভির জন্য আর কেউ অপেক্ষা করে থাকেন না। এখন মুঠোফোনে একের পর এক সিরিজ দেখা যায় সে ওয়েব সিরিজ হোক বা সিরিয়াল কিংবা সিনেমা।

Advertisement

বাস হোক বা ট্রেনে যে কোনও জায়গায় মানুষ মুঠোফোনের মাধ্যমে যা কিছু থাকে দেখে নিতে পারেন। আজ এই প্রতিবেদনে একটি বিশেষ ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করা হবে যেটি আপনি সকলের সঙ্গে মোটেই দেখতে পারবেন না এটি দেখার জন্য আপনাকে ঘরের দরজা অবশ্যই বন্ধ করে থাকতে হবে। কারণ এই ওয়েব সিরিজটিতে এমন কিছু দৃশ্য আছে যা সকলের সামনে বসে আপনি দেখতে পারবেন না ।

Advertisement

কোভিড কালের সময় থেকে বিভিন্ন ওয়েব সিরিজ দেখার আনন্দ উপভোগ করছেন সাধারণ মানুষ। সিনেমা হল বা টিভিতে দেখানো সম্ভব হয় না তেমন কিছু দৃশ্য বা সিরিজ এই ওয়েবে দেখতে পাওয়া যায়। আর মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন। আজ এই আর্টিকেলে আলোচনা হবে উল্লু চ্যানেলের বিখ্যাত ওয়েব সিরিজ mastram part 3
নিয়ে। এই সিরিজটির আগে দুটি পার্ট নিয়ে যথেষ্ট শোরগোল ফেলে দিয়েছিল উল্লু। এবারেও কিন্তু তার ব্যতিক্রম হলো না।

Advertisement

mastram part 3 ঝলক সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। দেখা যাচ্ছে, এক পুলিশ অফিসার মহিলার সঙ্গে তার পুরনো একটি জানা শোনা মানুষের সম্পর্ক তৈরি হয়েছে। দুজনের সম্পর্ক একপ্রকার মাখো মাখো হয়ে গিয়েছে।

Recent Posts