টেক বার্তা

মাত্র ৬৫ হাজার টাকায় স্বপ্নের গাড়ি কেনার সুযোগ, অফার বেশি নেই তাড়াতাড়ি করুন

Advertisement

Advertisement

প্রত্যেকেই গাড়ি কেনার স্বপ্ন দেখে থাকেন। আমাদের দেশে চার চাকার গাড়ি বাজার খুব বড়। বিভিন্ন রেঞ্জের গাড়ি রয়েছে একাধিক কোম্পানির। কিন্তু সবার পক্ষে তো আর গাড়ি কেনা সম্ভব হয় না। কম দামের গাড়ির জন্য বাজেট থাকে না সব সময়। এই অবস্থায় আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে রয়েছে বিশেষ পরামর্শ। চোখ রাখতে পারেন সেকেন্ড হ্যান্ড গাড়ির দিকে।

Advertisement

দেশের সবচেয়ে সস্তা হ্যাচব্যাক Maruti Alto 800 অর্ধেক দামে কেনার সুযোগ রয়েছে আপনার সামনে। সেকেন্ড হ্যান্ড মারুতি অল্টো ৮০০-এর এই অফারগুলো বিভিন্ন অনলাইন ওয়েবসাইট থেকে নেওয়া হয়েছে। এই ওয়েব সাইটগুলো ব্যবহৃত গাড়ি কেনা বেচার কাজ করে। আসুন জেনে নেওয়া যাক এ সম্পর্কে।

Advertisement

এই অফারগুলির মধ্যে প্রথমটি সেকেন্ড হ্যান্ড মারুতি অল্টো ৮০০ কে নিয়েই, ওএলএক্সে উপলব্ধ। এখানে মারুতি অল্টোর ২০১০ মডেলের বিজ্ঞাপন রয়েছে, যার রেজিস্ট্রেসন দিল্লিতে রয়েছে। এই গাড়িটির জন্য বিক্রেতার পক্ষ থেকে ৬৫ হাজার টাকা মূল্য রাখা হয়েছে। এই গাড়ি কেনার জন্য কোনও লোন বা অফার দেওয়া হবে না।

Advertisement

এখন আমরা আপনাকে বলতে চাই যে ব্যবহৃত মারুতি অল্টো ৮০০-এর উপলব্ধ দ্বিতীয় চুক্তিটি কুইকার ওয়েবসাইটে উপলব্ধ। এখানে দিল্লি নিবন্ধন সহ মারুতি অল্টোর ২০১১ মডেলের বিজ্ঞাপন রয়েছে, গাড়িটি দ্বিতীয় মালিকের অধীনে। এই গাড়ির জন্য বিক্রেতা ১ লক্ষ টাকা দাম রেখেছেন এবং এর সাথে কোনও অফার বা লোন দেওয়া হবে না।

মারুতি অলটো ৮০০ অফার আজ কার্ট্রেড ওয়েবসাইটে উপলব্ধ। এখানে গুরুগ্রাম রেজিস্ট্রেশন সহ অল্টোর ২০১২ মডেলের তালিকা দেওয়া রয়েছে। যার জন্য বিক্রেতার মূল্য ১.৫ লক্ষ টাকা। এই গাড়িটি কিনলে আপনি একটি সহজ ডাউন পেমেন্ট ফাইন্যান্স প্ল্যানও পাবেন।