টেক বার্তা

অপেক্ষার অবসান, আপনার বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকবে স্কুটার, রেঞ্জ গড়ে ১০০ কিলোমিটার

Advertisement

Advertisement

আপনি কি ওলা ইলেকট্রিকের সবচেয়ে সস্তা বৈদ্যুতিক স্কুটার Ola S1 X বুক করেছিলেন? যদি করে থাকেন তাহলে এখন আপনার জন্য কোম্পানির তরফে থেকে একটি বড় আপডেট এসেছে। সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল তার এক্স প্ল্যাটফর্মের মাধ্যমে একটি পোস্ট করেছেন। পোস্টে ভাবিশ আগরওয়াল জানিয়েছেন, ওএলএ এস১এক্স-এর প্রথম ইউনিট চালু করা হয়েছে। পোস্ট থেকে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। “আমি মনে করি এই ডিজাইনটি S1 পণ্যগুলির মধ্যে সেরা। গত ১৫ আগস্ট ২টি নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি, যার মধ্যে একটি ছিল Ola S1 X।

Advertisement

সংস্থাটি এই স্কুটারটির ডেলিভারি শুরু করেছে। আপনি যদি ওএলএ এস ১ এক্স বুক করে থাকেন তবে খুব শীঘ্রই এই বৈদ্যুতিক স্কুটারটি আপনার বাড়ির ঠিকানায় পৌঁছে যাবে। সংস্থার সিইও ভাবিশ আগরওয়াল তার এক্স পোস্টের মাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

Advertisement

Advertisement

সংস্থাটি এই বৈদ্যুতিক স্কুটারটি ২ টি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করেছে। একটি হল ওলা এস ১ এক্স এবং অন্যটি ওএলএ এস ১ এক্স + । আপনি কোম্পানির ওয়েবসাইট থেকে এই দুটি স্কুটার কিনতে পারেন। ওলা এস১এক্স-এর প্রারম্ভিক মূল্য ৮৯,৯৯৯ টাকা এবং ওলা এস১এক্স+ এর প্রাথমিক মূল্য নির্ধারণ করা হয়েছে ১.০৯ লক্ষ টাকা। এই দুটি স্কুটারই কোম্পানির এন্ট্রি লেভেল স্কুটারের মধ্যে পড়ে।

ওলা এস১এক্স ২টি ব্যাটারি প্যাক নিয়ে লঞ্চ করেছে প্রতিষ্ঠানটি। এই স্কুটারটি ২ কিলোওয়াট এবং ৩ কিলোওয়াট ব্যাটারি প্যাকগুলির সাথে উপলব্ধ। উভয় বৈদ্যুতিক স্কুটারের সর্বোচ্চ গতি ৯০ কিমি প্রতি ঘন্টা । তবে ২ কিলোওয়াট ব্যাটারির ভেরিয়েন্ট ৯১ কিমি রেঞ্জ দেয় এবং ৩ কিলোওয়াট স্কুটার ১৫১ কিমি রেঞ্জ প্রদান করে।

ওলা এস ১ এক্স + এর কথা বলতে গেলে, এই বৈদ্যুতিক স্কুটারটি ৩ কিলোওয়াট ব্যাটারি প্যাকের সাথে আসে। এই স্কুটারটি ৯০ কিমি প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি দেয় এবং ১৫১ কিমি সার্টিফায়েড রেঞ্জ দেয়। এই দুটি স্কুটারই ৭ টি চমকপ্রদ কালার অপশনের সাথে কেনা যাবে।

Recent Posts