সিরিয়াল কিলার, রেপিস্টদের ধরতে আসছে রানি মুখার্জি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: অবশেষে প্রকাশ্যে এল মার্দানি ২ এর ট্রেলার। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি মার্দানির সাফল্যের পর সেই ফ্র্যাঞ্চাইজি বজায় রেখেই আসতে চলেছে তারই সিক্যুয়াল এই মুভিটি। পুলিশ অফিসার শিবানী রায় হিসেবে রানী মুখার্জীর সেই পাওয়ারফুল লুক আরও একবার দেখতে পাবেন দশর্করা। ২ মিনিট ২০ সেকেন্ডের লোমহর্ষক ট্রেলারে রেপ এবং নারী খুনের মত সিরিয়াস ইস্যুতে ফোকাস করা হয়েছে।

Advertisement

ট্রেলারে দেখানো একজন ২১ বছর বয়সী সিরিয়াল কিলার এবং রেপিস্ট কীভাবে কিশোরীদের বিভিন্নভাবে ধর্ষন ও খুন করছে সেই দৃশ্য সত্যিই নৃশংস ও ভয়ংকর। এই ধর্ষন ও খুনের তদন্ত করার দায়িত্বে থাকা পুলিশ অফিসার শিবানী রায় কীভাবে সমস্ত ঘটনার সমাধান করে দোষীকে প্রকাশ্যে নিয়ে আসে তা নিয়েই এই ছবির মূল গল্প। নারীকেন্দ্রিক সিনেমা হলেও রানীর ডায়লগ ও অ্যাকশন মুভ সত্যিই প্রশংসনীয়।

Advertisement

খানিকটা চমকের জন্যই ছবিতে মূল ভিলেনের চরিত্রে যিনি রয়েছেন তিনি ট্রেলারে খানিকটা অন্তরালেই রইলেন, তাই খলনায়ক রিভিল এখনও হয়নি তা বলাই যায়। সর্বোপরি, প্রকৃত পুরুষত্ব মানেই যে পুরুষ হয়ে জন্মানো নয় তা এই ছবিতে বেশ স্পষ্ট।

Advertisement

সমাজের অতল অন্ধকারে ডুবে থাকা কাপুরুষদের সঠিক শাস্তিপ্রদান করাও মহিলা হিসেবে অনেক বড় পুরুষত্বের কাজ সেই বার্তাই বারবার বলে দেয় এই ছবির ট্রেলার। রানী অভিনীত, এবং তার স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনায় “Yash Raj Films” প্রোডাকশান হাউসের পরবর্তী ধামাকা ‘মার্দানি ২’ ছবিটি মুক্তি পাবে ১৩ই ডিসেম্বর।

Recent Posts