হাসপাতাল থেকে বেরিয়ে রাজভবনের পথে মনীশ শুক্লার দেহ

Advertisement

Advertisement

কলকাতা: মনীষ শুক্লার ময়নাতদন্তের রিপোর্ট বলছে, চোদ্দটি গুলিতে ঝাঁঝরা হয়েছে অর্জুন সিং-এর ডান হাত। আজ, সোমবার নীলরতন সরকার হাসপাতাল থেকে বেরিয়ে রাজভবনের উদ্দেশে রওনা দিল বিজেপি নেতা মণীশ শুক্লার দেহ। দেহ নিয়ে যাওয়া হচ্ছে রাজভবনের দিকে। তারপর শেষকৃত্যের জন্য দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

Advertisement

মনীশকে শেষবারের জন্য দেখার জন্য বিকেলেই হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন হুগলির সাংসংদ লকেট চট্টোপাধ্যায় এবং কৈলাস বিজয়বর্গীয়। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল গোটা হাসপাতাল চত্বর। ইতিমধ্যেই এই খুনের ঘটনার তদন্তের দায়ভার গিয়ে পড়েছে সিআইডির হাতে।

Advertisement

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় টিটাগর থানার সামনে খুন হন বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা। আর তার জন্য রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা ব্যারাকপুর এলাকা। তৃণমূল-কংগ্রেসের দুষ্কৃতীরা মনীশ শুক্লাকে খুন করেছে বলে অভিযোগ করেছে বিজেপি।

Advertisement

পাল্টা অভিযোগ করতে ছাড়েনি শাসক দলও। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে, গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই খুন। যদিও আজ, সোমবার এই খুনের প্রতিবাদে ব্যারাকপুরে ১২ ঘন্টার বনধ ডাকে বিজেপি। কিন্তু এই বনধকে কার্যত প্রত্যাখ্যান করে ব্যারাকপুরবাসী। এখন পরবর্তীকালে এই ঘটনা কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার।

Recent Posts