মুখ থুবড়ে পড়ল স্টার-কিড অনন্যার ‘খালি পিলি’, ছবি হল সুপার ফ্লপ

Advertisement

Advertisement

‘সড়ক ২’ মুভির মত আবারও মুখ থুবড়ে পড়ল ঈশান-অনন্যার ‘খালি পিলি’। স্টার কিডদের এই ছবি সুপার ফ্লপ হিসেবে ঘোষিত হল। ২ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি। ‘খালি পিলি’র IMDb-র রেটিং ১০-এ মাত্র ১!

Advertisement

Advertisement

বিশেষজ্ঞদের মতে এই সিনেমা ফ্লপের পিছনে দুটি কারণ থাকতে পারে। ১। সুশান্তের মৃত্যু ঘিরে নেপটিজিম বিতর্ক অন্যদিকে করোনার আবহয়। উল্লেখ্য, সুশান্তের মৃত্যু বলিউডের চেনা চরিত্রটাই পুরো ওলোট-পালট করে দিয়েছে। যার জন্য ব্যর্থতার মুখ দেখলেন ‘নেপো কিডস’ ঈশান-অনন্যা।

Advertisement

‘খালি পিলি’ মুভিতে ইশান এক ট্যাক্সি চালক এবং অনন্যা হলেন বার ডান্সার ৷ আর তাঁদের সঙ্গে রয়েছে টাকা ভর্তি ব্যাগ ! কোথা থেকে এল, কে দিল, কেন তাঁরা পুলিশের থেকে পালাচ্ছে ! পিছনে রয়েছে কিছু মাফিয়াও৷ এই নিয়েই এই ছবির গল্প তৈরি করেন পরিচালক মকবুল খান। গত বছরের সেপ্টেম্বর মাসেই শ্যুটিং শুরু হয় এই ছবির এবং মুভিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ র জুন মাসে। শুধুমাত্র করোনা আবহয়ের জন্য পিছিয়ে যায় এই ছবির রিলিজের ডেট। এরপর সুশান্তের মৃত্যু সমগ্র বলিউডকে হিলিয়ে দেয়। পিছিয়ে যায় সিনেমা রিলিজের ডেট। শেষ পর্যন্ত ২ অক্টোবর অনলাইনেই মুক্তি পেয়েছে এই মুভি। পাশাপাশি চরম ব্যর্থতার মুখ দেখেছে এই দুই স্টার কিড।

Recent Posts