বলিউডবিনোদন

মুখ থুবড়ে পড়ল স্টার-কিড অনন্যার ‘খালি পিলি’, ছবি হল সুপার ফ্লপ

Advertisement

‘সড়ক ২’ মুভির মত আবারও মুখ থুবড়ে পড়ল ঈশান-অনন্যার ‘খালি পিলি’। স্টার কিডদের এই ছবি সুপার ফ্লপ হিসেবে ঘোষিত হল। ২ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি। ‘খালি পিলি’র IMDb-র রেটিং ১০-এ মাত্র ১!

বিশেষজ্ঞদের মতে এই সিনেমা ফ্লপের পিছনে দুটি কারণ থাকতে পারে। ১। সুশান্তের মৃত্যু ঘিরে নেপটিজিম বিতর্ক অন্যদিকে করোনার আবহয়। উল্লেখ্য, সুশান্তের মৃত্যু বলিউডের চেনা চরিত্রটাই পুরো ওলোট-পালট করে দিয়েছে। যার জন্য ব্যর্থতার মুখ দেখলেন ‘নেপো কিডস’ ঈশান-অনন্যা।

‘খালি পিলি’ মুভিতে ইশান এক ট্যাক্সি চালক এবং অনন্যা হলেন বার ডান্সার ৷ আর তাঁদের সঙ্গে রয়েছে টাকা ভর্তি ব্যাগ ! কোথা থেকে এল, কে দিল, কেন তাঁরা পুলিশের থেকে পালাচ্ছে ! পিছনে রয়েছে কিছু মাফিয়াও৷ এই নিয়েই এই ছবির গল্প তৈরি করেন পরিচালক মকবুল খান। গত বছরের সেপ্টেম্বর মাসেই শ্যুটিং শুরু হয় এই ছবির এবং মুভিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ র জুন মাসে। শুধুমাত্র করোনা আবহয়ের জন্য পিছিয়ে যায় এই ছবির রিলিজের ডেট। এরপর সুশান্তের মৃত্যু সমগ্র বলিউডকে হিলিয়ে দেয়। পিছিয়ে যায় সিনেমা রিলিজের ডেট। শেষ পর্যন্ত ২ অক্টোবর অনলাইনেই মুক্তি পেয়েছে এই মুভি। পাশাপাশি চরম ব্যর্থতার মুখ দেখেছে এই দুই স্টার কিড।

Tags

Related Articles

Back to top button