Yuvaan Chakraborty: ছেলের জন্মদিনে খালি গলায় ‘ বড়ে আচ্ছে লাগতে হ্যে’ গান শোনালেন মাম্মা শুভশ্রী, রইলো ভিডিও

Advertisement

Advertisement

বাবা পরিচালক আর মা অভিনেত্রী হলেও এই একরত্তি খুদের পপুলারিটি তার চেয়েও অনেক বেশি। হ্যাঁ ঠিক ধরেছেন এই একরত্তি আর কেউ না রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান চক্রবর্তী। ইউভানের ছবি হোক বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হ‌ওয়ার সঙ্গে সঙ্গে‌ই তা‌ নেটদুনিয়াতে রীতিমতো ভাইরাল। এই খুদের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী নেটদুনিয়া। সেই একদিনের ছেলের জন্মের পর প্রথম ভিডিও রাজ যখন হাসপাতাল থেকে শেয়ার করেছিলেন, তখনই সকলের মন কেড়ে নিয়েছিল।

Advertisement

ইউভানের বসতে শেখা, দাঁড়ানো, প্রথম বাবা ডাক আম খাওয়া, প্রথম ঘোরা থেকে শুরু করে প্রথম জন্মদিন, রাজ-শুভশ্রী নানা ছোটবড় মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সকল অনুরাগীদের সঙ্গে। আর সকলে তা তারিয়ে তারিয়ে উপভোগ করেছে। মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে রাজ করছে এই একরত্তি। ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাজশ্রীর একরত্তি। সম্প্রতি এই যুগল ইউভানকে নিয়ে ঘুরতে গিয়েছেন পাহাড়ে। আর সেখান থেকেই নানা মুহূর্তের ছবি ও ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Advertisement

বৃহস্পতিবার সক্কাল সক্কাল শুভশ্রী ছেলের সাথে কাটানো আরো এক মিষ্টি মুহূর্ত তুলে ধরলেন। এবারে ছেলেকে গান শোনালেন শুভশ্রী। না আজকে নয়। ছেলের প্রথম জন্মদিনের দিন। ইউভানের ১ বছর জন্মদিন উপলক্ষে বাড়িতেই পুজো দিয়ে আর কেক কেটে উদযাপন করা হয়েছিল। ছেলের জন্মদিনের দিন মায়াপুরের ইস্কন থেকে কয়েকজন সন্ন্যাসীও এসেছিলেন। এদিন তাঁদের হাতে রাজশ্রীর বাটিতে অধিষ্ঠিত রাধাকৃষ্ণের মূর্তির অভিষেক হয়েছিল৷ এবার এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাধাকৃষ্ণের মূর্তির সামনে ছেলেকে উদ্দেশ্য করে খালি গলায় ছেলেকে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যে’ গান ধরেছেন। আর ছেলেও মায়ের গান শুনে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় ভিডিও।

Advertisement

আপাতত ছোট ছেলে ইউভানকে সামলে একের পর এক সিনেমার প্রজেক্টে হাত দিয়েছেন। নিজের কাজে আস্তে আস্তে আসর জমাচ্ছেন। বাবা যাদব এর পরিচালনায় একটি নতুন সিনেমার শ্যুটিং শুরু করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘ডক্টর বক্সী’ নামে একটি মেডিক্যাল থ্রিলার। এই ছবিতে বনি সেনগুপ্ত আর পরমব্রতের সাথে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। এছাড়া রাজের পরিচালনায় ‘হাবজি গাবজি’ আর ‘ধর্মযুদ্ধ’। আগামী বছর ২২ শে জানুয়ারী সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও এই মুহূর্তে শুভশ্রী রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।