ভুয়ো হুঁশিয়ারি দেননি শুভেন্দু, মুখ খুলে বুঝিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমোর ভাই

তবে কি বিজেপিতে মুখ্যমন্ত্রীর ভাই (Kartik Banerjee) ? নিজে জানিয়ে দিলেন তার রাজনৈতিক অবস্থান

Advertisement

Advertisement

বাসন্তী পুজোর মধ্যে কালীঘাটে পদ্ম ফাটানোর চ্যালেঞ্জ ছুঁড়েছেন গেরুয়া শিবিরের নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) । তার পরই গুঞ্জন শুরু হয়েছে তৃণমূল সুপ্রিমো মুখ্যমন্ত্রীর ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান এবং ভবিষ্যৎ নিয়ে। সত্যিই কি তার গেরুয়া শিবিরে যোগদানের সম্ভাবনা রয়েছে? সেই নিয়ে এইবার মুখতে দেখা গেল কার্তিকবাবুকে (Kartik Banerjee)। আর তাতে অবশ্যই অস্বস্তি বেড়েছে শাসক শিবিরের।

Advertisement

শুভেন্দু যে ফাঁকা হুঁশিয়ারি দেননি তা বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাই। তার বিজেপিতে যোগদানের বিষয়ে সাংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন,”বিষয়টি আলোচনার স্তরে রয়েছে। এখনো আমি কোনও সিদ্ধন্ত নেননি।”

Advertisement

আলোচনা চালাচ্ছেন কে? এই প্রশ্নের উত্তরে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, “কার্তিকবাবুর সঙ্গে বিজেপির তরফে কেউ যোগাযোগ করেনি। কাউকে এব্যাপারে দায়িত্ব দেওয়া হয়েছে বলেও জানি না।” এতেই প্রশ্ন উঠছে, তাহলে কি গোপনে মুখ্যমন্ত্রীর ঘরে হানা দিতে চলেছেন গেরুয়া শিবিরে নেতা শুভেন্দু অধিকারী?

Advertisement

তৃণমূল ক্ষমতায় আসার পরও প্রচ্ছন্নেই থেকেছেন কার্তিক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট পরিচালনা ও স্থানীয় কিছু সমাজসেবামূলক কাজ ছাড়া দলের সামনের সারিতে তেমন ভাবে দেখা যায়নি তাকে। সূত্রের খবর, ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কার্তিকবাবুর সম্পর্ক বিশেষ ভাল নয়। তাই দলের কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে রাখেন তিনি। এব্যাপারে শাসক শিবিরের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Recent Posts