বলিউড

Malaika Arora: এ কেমনভাবে খেলেন অভিনেত্রী! ঝলক চোখে পড়তেই কটাক্ষের মুখে মালাইকা

Advertisement

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় থাকেন অভিনেত্রী। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় উঠে এসেছেন।

Advertisement

ফিটনেস ফ্রিক মালাইকা। নিজের কেরিয়ারের শুরুর সময় থেকেই অভিনেত্রী নিজের ফিটনেস ও ফিগার নিয়ে ভীষণভাবে সচেতন। অবশ্য একথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর অনুরাগীদের একথা অজানা নয়। প্রায়ই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসেন নিজের ফিটনেসের সূত্র ধরেই। আর সেই সূত্র ধরে খাওয়া-দাওয়ার ক্ষেত্রেও যথেষ্ট বিধি নিয়ম মেনেই চলেন অভিনেত্রী। তবে সম্প্রতি তার একটি খাবার ঝলক ভাইরাল হয়েছে, যা দেখে অভিনেত্রীকে কটাক্ষের তীরে বিদ্ধ করেছেন অনেকাংশ।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামের ‘বলিউড গ্যালাক্সি’ নামের পেজ থেকেই মালাইকা আরোরার এই খাওয়ার ঝলক শেয়ার করে নেওয়া হয়েছিল। এই ঝলকে অভিনেত্রীকে একেবারে ক্যাজুয়াল লুকেই দেখা গিয়েছে। এদিন খুব সম্ভবত কোন একটি ইন্ডিয়ান রেস্তোরাতেই উপস্থিত ছিলেন তিনি। তার জন্য বানানো হয়েছিল স্পেশাল খাওয়ার থালিও। সেই খাওয়ার থালি থেকেই অল্প একটু খাওয়ার খেয়ে রেখে দিয়েছিলেন অভিনেত্রী। এই বিষয়টি একেবারেই পছন্দ হয়নি নেটনাগরিকদের একাংশের। এই ঝলক দেখে কেউ তার এই আচরণকে নাটক বলে সম্বোধন করেছেন। আবার কেউ সরাসরি প্রশ্ন তুলেছেন তিনি কেন এইভাবে পাগলের মত খাবার খাচ্ছেন! সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলে এমন আরো একাধিক কটাক্ষজনক মন্তব্য চোখে পড়বে। আপাতত, সেইসমস্ত মন্তব্যগুলোর সূত্র ধরেই আবারো মিডিয়ার পাতায় চর্চার আলো কেড়েছেন মালাইকা আরোরা।

Advertisement

Recent Posts