বলিউড

ইচ্ছাকৃতভাবে কাঁধ থেকে টপ নামিয়ে দিলেন মাধুরী দীক্ষিত, Oops Moment এর শিকার অভিনেত্রী

Advertisement

Advertisement

৮০-৯০ দশকের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয় পুরনো একটি ইভেন্টের ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় মাধুরী দীক্ষিত।

Advertisement

দু’বছর আগে ক্যাটরিনা কাইফ ও সালমান খানের সাথে ৩০’তম আইআইএফএ’এর সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানে একটি মেরুন রঙের বোল্ড ড্রেসে দেখা মিলেছিল মাধুরী দীক্ষিতের। সাজ পূরনের জন্য মানানসই হাইহিল ও খোলা চুলে ছিলেন তিনি। সাথে একটি মেরুন রঙের ব্লেজারও কাঁধে ঝুলিয়েছিলেন তিনি। নিঃসন্দেহে অভিনেত্রীকে দুর্দান্ত লাগছিল, তা আর বলার অবকাশ রাখে না। তবে এই সাংবাদিক সম্মেলনেই নিজের পোশাকের জন্য কিছুক্ষণের জন্য হলেও অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী, তার ঝলক মিলেছে ভাইরাল হওয়া ভিডিওতেই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তার পোশাক কাঁধ থেকে হালকা নেমে গিয়েছিল। তবে বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী হিসেবে এই ধরনের পরিস্থিতি সামলানোর যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে তার। এদিন অভিনেত্রীর হাবে ভাবেই সবটা স্পষ্ট হয়েছে সকলের কাছে। তিনি সাংবাদিকদের সাথে কথা বলতে বলতেই নিজের পোশাকটি ঠিক করে নেন এবং ব্লেজারটি কাঁধে টেনে নেন। কিছুক্ষণের জন্য অস্বস্তিতে পড়লেও বোল্ড ভাবেই তিনি যে পুরো ব্যাপারটি সামলে নিয়েছিলেন, তা বলাই বাহুল্য।

Advertisement

আজকের দিনে দাড়িয়েও বর্তমানের অভিনেত্রীদের সাথে টেক্কা দেন মাধুরী দীক্ষিত। একাধিক ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা মেলে তার। বড়পর্দার পাশাপাশি ইতিমধ্যেই ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করে ফেলেছেন অভিনেত্রী। নেটফ্লিক্সের ‘দ্যা ফেম গেম’এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এই ওয়েব সিরিজ দর্শকমহলেও যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে, পাশাপাশি অভিনেত্রীর অভিনয়ও আবারো মুগ্ধ করেছে সকলকে। অভিনেত্রীর কোন কিছুই নজর এড়ায় না তার ভক্তদের। আপাতত দু’বছর আগেকার এই ভিডিওটি পুনরায় ভাইরাল হতেই নেটিজেনদের দৌলাতে আবারো মিডিয়ার চর্চার আলোয় বলিউডের মোহিনী।