ভোজপুরি

Bhojpuri Video: মধু শর্মার সঙ্গে নিরহুয়া সবচেয়ে হট ভিডিও, শীতে গা গরম করা ভিডিও

Advertisement

Advertisement

সুপারস্টার দীনেশ লাল যাদব নিরহুয়া তার গান এবং চমৎকার অভিনয়ের জোরে ভোজপুরি সিনেমার পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ভোজপুরিতে লক্ষ লক্ষ ভক্ত রয়েছে তার। নিরহুয়ার গান প্রকাশের জন্য শ্রোতারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সেই সাথে ইউটিউবে নিরহুয়ার পুরানো গানগুলিও প্রচণ্ড ভাবে ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি সময়ে ভোজপুরির সাহসী ও সুপারহট অভিনেত্রী মধু শর্মার সঙ্গে তার এখন পর্যন্ত সবচেয়ে রোমান্টিক গান, যা ক্রমশ ভাইরাল হচ্ছে।

Advertisement

মধু শর্মা এবং নিরহুয়ার সুপার রোমান্টিক ভোজপুরি গান ‘পিয়াস তান কে বুঝা জা’ ভিডিওটি আপনার ভেতরের তাপমাত্রা বাড়িয়ে দেবে। এই গানটি দুজনের সুপারহিট ছবি ‘এক দুজে কে লিয়ে’র। এই দুজন ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পাওয়ারস্টার পবন সিং। এমন পরিস্থিতিতে ভোজপুরি সিনেমার সবচেয়ে রোমান্টিক ভোজপুরি গানের ভিডিওতে নিরহুয়া ও মধু শর্মাকে বৃষ্টির মধ্যে নাচতে দেখলে আপনার মনও নেচে পড়বে। এই গানের ভিডিওতে মধু শর্মাকে হলুদ শাড়িতে খুব সুন্দর দেখা যাচ্ছে। ভিডিওতে দুজনের মধ্যে রসায়ন এবং রোমান্স এমন যে এটি দেখার পরে আপনি আপনার ঘুম উড়ে যাবেন। এই গানের ভিডিওতে মধু শর্মার নাচও চমৎকার।

Advertisement
Advertisement

মধু শর্মা ও নিরহুয়ার এই সুপার রোমান্টিক ভোজপুরি গান ‘পিয়াস তান কে বুঝা জা’ তার কন্ঠ দিয়ে সাজিয়েছেন প্রমিলা জৈন। আপনি ইস্তিহার ভোজপুরির ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিওটি দেখতে পারেন, যেখানে এই গানের ভিডিওটি আলোড়ন সৃষ্টি করেছে। এই ভিডিওটি এখন পর্যন্ত এখানে কয়েক লক্ষ বার দেখা হয়েছে, কয়েক হাহারের হাজারেরও বেশি লাইক পেয়েছে। এর সংগীত দিয়েছেন ধনঞ্জয় মিশ্র। এই সুপারহিট ছবিটি পরিচালনা করেছেন অনিল অজিতাভ, এবং এর প্রযোজক অভয় কুমার সিনহা এবং টিপি আগরওয়াল।

Recent Posts