মদালসা শর্মার তুমুল নাচ, মিঠুন চক্রবর্তীর বউমার নাচ সুপার ভাইরাল

Advertisement

Advertisement

অভিনেত্রী মদালসা শর্মা ইন্সটাগ্রামে বেশ অ্যাকটিভ।  সম্প্রতি ইন্সটাগ্রামে  তিনি নিজের একটি নাচের ভিডিও শেয়ার করলেন। মদালসার নাচের ভিডিওটি আসলে অনেকগুলি জায়গায় শুট করা হয়েছে।  ভিডিওতে দেখা যাচ্ছে মদালসা কখনও নিজের ঘরে নাচছেন, কখনও নাচছেন মেক-আপ ভ‍্যানের মধ্যে। ভিডিওতে মদালসা ব্যবহার করেছেন শাকিরার জনপ্রিয় গান ‘হিপস ডোন্ট লাই’। মদালসার ডান্স ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মদালসা ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে লিখেছেন, এটি তাঁর নিজস্ব পার্টি। নেটিজেনরা মদালসার নাচের প্রশংসা করেছেন। এর আগে মদালসা বিদেশের সুইমিং পুলে কিছু ফটো তুলে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই ফটোগুলিও যথেষ্ট ভাইরাল হয়েছিল।

Advertisement

মদালসা ফিল্ম নির্মাতা সুভাষ শর্মার মেয়ে।   2009 সালে তেলেগু ফিল্ম ‘ফিটিং মাস্টার’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মদালসা। এই ফিল্মটি সুপারহিট হয়েছিল এবং মদালসার অভিনয় প্রশংসিত হয়েছিল। 2011 সালে গণেশ আচার্য পরিচালিত ফিল্ম ‘অ্যাঞ্জেল’-এর মাধ্যমে বলিউডে আসেন মদালসা।  সংবাদমাধ্যমগুলি তাঁকে ‘আই ক‍্যান্ডি’ আখ‍্যা দেয়। মদালসা ‘দি গার্ল উইথ দি ইন্ডিয়ান এমারেল্ড’ নামে একটি জার্মান ফিল্মেও কাজ করেছেন। এই মুহূর্তে জনপ্রিয় সিরিয়াল ‘অনুপমা’য় কাজ করছেন মদালসা।

Advertisement

2018 সালে মদালসার সঙ্গে বিয়ে হয়েছে অভিনেতা মিঠুন চক্রবর্তীর জ‍্যেষ্ঠপুত্র মিমো চক্রবর্তীর। কিছুদিন আগে জনৈক টেলিভিশন অভিনেত্রী মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। মিমোর বিরুদ্ধে মুম্বইয়ের ওশিওয়ারা থানায় এফআইআর করেন ওই অভিনেত্রী। পুলিশি তদন্তে মিমোর বিরুদ্ধে ধর্ষণের প্রমাণ মিললেও মদালসা একজন মহিলা হয়ে ওই অভিনেত্রীকে মিথ্যাবাদী বলেন। তিনি জানান, এইসব তিন বছর আগের গল্প, মিমো এখন অনেক এগিয়ে গেছেন। মদালসার এই মনোভাব সেলিব্রিটি মহলে নিন্দনীয় হয়েছে।

Advertisement