ভাইরাল & ভিডিও

Video: জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত পারফরমেন্স, রইল ভারতীয় ৩ যুবতীর সাহসী ডান্সের ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই তিন তরুণীর দুর্দান্ত স্টেপ দেখলে ভুলে যাবেন কারিশমা কাপুরকেও।

Advertisement

Advertisement

এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটি। সম্প্রতি মিডিয়া পাড়ায় একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। যা আপনার একাকীত্ব ভাব দূর করতে সাহায্য করবে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। যার মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিমুহূর্তে যেসব ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে, তার মধ্যে একটি বিরাট অংশ থাকছে ভারতীয়দের জন্য। বিশেষ করে ভারতীয় যুবতীদের ডান্সের ভিডিওগুলি আকর্ষণ সৃষ্টি করছে নেটিজেনদের কাছে। মূলত, সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে অনেকেই স্বল্প সময়ে খ্যাতি অর্জনের জন্য বেছে নিচ্ছেন এই রাস্তাটি। শুধুমাত্র সংবাদ শিরোনামে থাকার জন্য নয়, বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে নেটিজেনদের উপার্জনের নতুন রাস্তা। ফলশ্রুতি, ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার এই আলোক-উজ্জ্বল মঞ্চ থেকে সফলতাও খুঁজে পাচ্ছেন অনেকেই।

Advertisement

গত কয়েকদিন ধরে ইউটিউবে একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তিন ভারতীয় যুবতীকে জনপ্রিয় হিন্দি গানে অবিশ্বাস্য পারফরমেন্স করতে দেখা গেছে। জনপ্রিয় কণ্ঠশিল্পী আশা ভোঁসলের কন্ঠে ‘Le Gayi Le Gayi’ গানে কারিশমা কাপুরের জাদুকরী ডান্সের কথা নিশ্চয়ই আজকের দিনেও ভুলতে পারেননি কেউ। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই তিন তরুণীর দুর্দান্ত স্টেপ দেখলে ভুলে যাবেন কারিশমা কাপুরকেও। ৫ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৮ লাখ মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি ভিডিওটি পছন্দ করেছেন কয়েক হাজার নেটিজেন।

Advertisement