বিনোদন

Sapna Choudhary: বিখ্যাত গানে কোমর নাচালেন স্বপ্না চৌধুরী, দেখে পাগল হলেন ভক্তরা

বর্তমানে স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে টাইট ড্রেসে খোলা স্টেজে হট পারফরম্যান্স করতে দেখা গেছে।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। আর সোশ্যাল মিডিয়ায় যদি সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া পাড়ায়।

Advertisement

বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে।

Advertisement

বর্তমানে স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে টাইট ড্রেসে খোলা স্টেজে হট পারফরম্যান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্বপ্না চৌধুরীর সেক্সি ডান্স বেশ পছন্দ করছেন উপস্থিত দর্শকরাও। আমরা আপনাদের বলি, হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। পাশাপাশি ইউটিউবে তার ভিডিও গুলো মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ উপভোগ করেন। এই বেলা উপভোগ করুন স্বপ্না চৌধুরীর নতুন ডান্সের ভিডিও-

Advertisement