মিউজিক

Haryanvi Dance: ‘রানা জি মুঝে মাফ কার না’ ভরা মঞ্চে দুর্দান্ত নাচ কোমাল রাঙ্গেলীর, বুড়ো তাউ আছড়ে পড়ল নর্তকীর গায়ে

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে কোমাল রাঙ্গেলী কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিও।

Advertisement

‘কোমাল শর্মা অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে কোমাল রাঙ্গেলীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ২ বছর আগে। সোশ্যাল মিডিয়ার পাতায় এই ভিডিওটি এই মুহূর্তে ৬৪ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে কোমালকে একটি জনপ্রিয় হিন্দি গানের তালে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য, রীতিমতো ‘রানা জি মুঝে মাফ কার না’র তালে স্টেজ কাঁপিয়েছেন তিনি।

Advertisement
Advertisement

ভিডিওতে কোমাল রাঙ্গেলী কালো ও সোনালী রঙের ঘাঘড়া-চোলিতে দেখা দিয়েছেন। এই পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সামনে নাচ্ছিলেন তিনি। বলিউডের কারাণ-অর্জুনের এই হিট গানেই আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের পুনরায় মন মাতছেন কোমাল। পাশাপাশি কোমালের নাচ যে বেশ উপভোগ করছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, তা তাদের উচ্ছ্বাস দেখেই স্পষ্ট হয়েছে। সম্প্রতি ২ বছর আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমে পাতায়। আর এই ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় কোমাল রাঙ্গেলী।