বিনোদন

Komal Choudhary: বলিউড গানে আলোড়ন সৃষ্টি করলেন কোমল চৌধুরী, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

হরিয়ানার নৃত্য শিল্পীদের কথা উঠে এলে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে, তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকাদের যারা টক্কর দিচ্ছেন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। খোলা স্টেজে যারা সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করে বারবার সংবাদ শিরোনামে এসেছেন। যাদের পারফরমেন্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে হরিয়ানভি নৃত্যশিল্পীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। আজকের দিনে বিনোদন মানেই শুধু বলিউড নয়, নেটিজেনদের ঘাম ঝরিয়ে দিচ্ছে হরিয়ানাভি ডান্স ইন্ডাস্ট্রি।

Advertisement

আর হরিয়ানার নৃত্য শিল্পীদের কথা উঠে এলে সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে, তিনি হলেন স্বপ্না চৌধুরী। যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেস দিয়ে এক যুগের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে রয়েছেন। যার ভিডিওগুলি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার ভক্তরা। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানার এই সাহসী নৃত্যশিল্পীর ফ্যান ফলোইং বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও কম নয়।

Advertisement

তবে গেল কয়েক বছর ধরে হরিয়ানভি ডান্স কুইন স্বপ্না চৌধুরীকে সাহসিকতার দিক থেকে টেক্কা দিচ্ছেন সেক্সি যুবতী কোমল চৌধুরী। যদিও সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিও সংখ্যা তুলনামূলকভাবে কম। তবুও সাহসিকতার দিক থেকে কোন অংশে পিছিয়ে নেই এই হরিয়ানভি নৃত্যশিল্পী। বর্তমানে ইউটিউবে কোমল চৌধুরীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় গান তথা “শিশে সা দিল মেরা”-তে চরম সাহসী ডান্স পরিবেশন করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, কোমল চৌধুরীর এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে।

Advertisement

Recent Posts