ছেলেকে নিয়ে প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন কোয়েল, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

টলি ইন্ডাস্ট্রির বহু অভিনেতা অভিনেত্রী দুর্গাপুজোয় মেতে উঠেছেন। এবারে পুজোটা একটু অন্যরকম। বাইরে বাইরে প্যান্ডেল হোপিং নয় বাড়িতেই নিজের পরিবারকে সময় দিচ্ছেন প্রত্যেক অভিনেতা -অভিনেত্রীরা। টলিউডের বিখ্যাত জুটি হলেন নিসপাল সিং এবং কোয়েল মল্লিক। সদ্য বাবা মা হয়েছেন।

Advertisement

এই বছর সন্তানকে নিয়ে প্রথম পুজো এই যুগলের। মহাষ্টমীর দিন সপরিবারের একটি ছবি প্রকাশ্যে আনলেন। কোয়েল একটি কাঁথা স্টিচ শাড়ি আর নিসপাল সিং লাল পাঞ্জাবি পড়লেন। আর এদের নবাব পুত্র অষ্টমীতে হলুদ পাঞ্জাবি পড়ে পুজোর মজা উপভোগ করছেন।

Advertisement

৫ই মে কোয়েল আর নিসপালের ঘর আলো করে এসেছেন। আজ মহাষ্টমী তিথিতে ছেলের নাম প্রকাশ্যে আনলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি সপরিবারে ছবির সাথে ক্যাপশানে লিখলেন,” আজ শুভ মহা অষ্টমীর তিথি উপলক্ষে আমরা আমাদের ছোট্টদের নাম রাখলাম কবির….”। এই নাম প্রকাশ্যে আসতে আসতে ৩০ মিনিটে ১০ হাজার লাইক ছড়িয়েছে। নতুন নাম প্রকাশ্যে আসতে পরিচালক রাজ চক্রবর্তী কমেন্ট বক্সে লিখলেন,”ওলে বাবা লে” সাথে কিস ইমোজি। অন্যদিকে পরিচালক বিরসা দাশগুপ্ত ছেলের নাম শুনে কমেন্টস করলেন “সুন্দর নাম”। এই ছবি নিমেষেই ভাইরাল।

Advertisement

প্রসঙ্গত, এবারে মল্লিক বাড়িতে দুর্গাপুজো হলেও আগের মতো কোনো আড়ম্বর, লোকসমারোহ থাকছে না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক। এমনকি এবছর করোনা পরিস্থিতিতে মল্লিক বাড়ির পুজোয় বাইরে থেকে আসা অতিথি, সংবাদমাধ্যমের কর্মীদের প্রবেশ নিষেধ করেছেন। এবছরটা শুধুমাত্র সকলের সুরক্ষার্থে পরিবারের সদস্যদের উপস্থিতিতেই পুজোর সিদ্ধান্ত নেওয়া হয়।

Recent Posts