খেলা

Kl Rahul: সাত পাকে বাঁধা পড়লেন রাহুল-আথিয়া! শুভেচ্ছা বার্তা জানালেন কোহলি থেকে সানিয়া

সুনীল শেঠির খান্ডালা ফার্মহাউজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেন রাহুল-আথিয়া।

Advertisement

Advertisement

অবশেষে ক্রিকেটের ২২ গজের সাথে বলিউডের আরও একটি জুটি দেখলো নেট দুনিয়া। গতকাল সাত পাকে বাঁধা পড়লেন ভারতের ক্রিকেটার কে এল রাহুল। দীর্ঘ দিনের প্রেমিকা তথা বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে অবশেষে মেলবন্ধন হল ভারতের তারকা ক্রিকেটারের। সুনীল শেঠির খান্ডালা ফার্মহাউজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেন রাহুল-আথিয়া। 

Advertisement

বিয়ের সেই সমস্ত ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী। যেখানে দুজনকেই সাবেকি পোশাকে লক্ষ্য করা গেছে। আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়ায় কে এল রাহুলের বিয়ে প্রসঙ্গে যথেষ্ট আলোচনা হয়েছে। তিনি যখন নিউজিল্যান্ডের বিপক্ষে সংক্ষিপ্ত ওভারের সিরিজ থেকে নিজেই সরে দাঁড়ান তখনই নিশ্চিত হয়েছিল যে, চলতি মাসের শেষ লগ্নেই বিয়ের পিঁড়িতে বসবেন ভারতের তারকা ক্রিকেটার।

Advertisement

আর ঘটলও ঠিক তেমন। নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি নিয়েই জীবনের সবচেয়ে রোমাঞ্চকর মুহূর্ত উপভোগ করলেন কে এল রাহুল এবং আথিয়া শেঠি। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা বার্তায় ভরে গেছে বলিউড অভিনেত্রীর টাইমলাইন। বিনোদনের নক্ষত্রদের মধ্যে আয়ুষ্মান খুরানা, কার্তিক আরিয়ান, ইশা গুপ্তা, কৃতি স্যানন, রিয়া চক্রবর্তী, ভূমি পেডনেকর, রকুল প্রীত সিং, পরিণীতি চোপড়া, অনন্যা পাণ্ডে সহ আরও অনেক তারকাই শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement


পাশাপাশি ক্রিকেট জগত থেকেও শুভেচ্ছা বার্তায় ভরে গেছে কে এল রাহুলের টাইমলাইন। শুধুমাত্র ক্রিকেট থেকেই নয়, ক্রিড়া জগত থেকে একাধিক শুভেচ্ছা বার্তা পেয়েছেন কে এল রাহুল। বিরাট কোহলি, সূর্য কুমার যাদব, সুরেশ রায়না থেকে শুরু করে দেবদত্ত পাড্ডিকলের মতো তরুণ ক্রিকেটাররাও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন নব দম্পতিকে।

Recent Posts