কবে মিটবে রাধিকা-কর্ণের ভুল বোঝাবুঝি? কর্ণের হটনেস দেখার অপেক্ষায় দর্শকরা

Advertisement

Advertisement

ভুল বোঝাবুঝি দিয়েই শুরু হয়েছিলো রাধিকা- কর্ণের প্রেম। সেই প্রেম অনেক চরাই উতরাই পেরিয়ে শেষে বিয়েতে গিয়ে ঠেকে। কিন্তু বিয়ে করে গল্পে একের পর এক মোড় আসতে শুরু করে। এতদিন মা-ছেলেকে কাছে আনার প্রচেষ্টায় ছিল রাধিকা, এরপর সেই লড়াই গিয়ে পৌঁছায় জয় ও বাবলির সম্পর্ক নিয়ে।

Advertisement

Advertisement

‘কীকরে বলব তোমায়’ রাংলা সিরিয়াল এখন বিয়ে পর্ব ছাড়িয়ে এসে গিয়েছে সাংসারিক কলহ এবং ভুল বোঝাবুঝি, মান অভিমানের পালায়।

Advertisement

এখন চলছে জয়ের মুখোশ টেনে খোলার পালা। জয় ও বাবলির সম্পর্ক নিয়ে রাধিকা বহুবার কর্ণকে বোঝালেও, কর্ণ তা বুঝতে চায়নি। ফলে বেড়েছে ভুল বোঝাবুঝি। এদিকে বাবলির কাছে জয়ের আসল রূপ প্রকাশ পেতেই কর্ণের কাছে ছুঁটে আসে বোন বাবলি। জয়ের বিষয় সবটা জানায় বাবলি।

অন্যদিকে, কর্ণ এ বিষয় কথা বলতে গেলেই রাধিকাও তাকে সাফ জানায় যে সে তাকে বারবার বলার পরও কর্ণ তা কর্ণপাত করেনি বরং ডিজাইন নষ্ট করার বিষয় তৃষাকে ভরসা করেছিলো।

গত সপ্তাহের টিআরপি-র বিচারে ‘কীকরে বলব তোমায়’ ধারাবাহিক টি ছিল ৪ নম্বরে। এই সপ্তাহে কি কোনভাবে ৩ নম্বরে উঠবে? দর্শকরা অবশ্য রাধিকা-কর্ণের রোম্যান্স দেখার জন্য ব্যাকুল। ডিনার টেবিলে বসে যদি রাধিকা – কর্ণের প্রেম না জমে, যদি ওদের ফুল ফ্লেজেড রোম্যান্স না দেখা যায় তবে আর কি? আসলে দর্শকরাও চায় কর্ণের রোম্যান্টিক মুড।