বিনোদন

স্বামীর কাছে সুখ না পেয়ে এই কাজ করল গৃহবধূ, পরিবারের সাথে ভুল করেও দেখবেন না এই web series

‘খুল জা সিম সিম’ ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিকিতা চোপড়া

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

Advertisement

সম্প্রতি ‘উল্লু’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে অতন্ত একান্তে ঘরের দরজা বন্ধ করে। উল্লু অরিজিনালস-এর ‘খুল জা সিম সিম’ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। এই সিরিজের গল্প এক দম্পতিকে নিয়ে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিকিতা চোপড়া। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ও বোল্ড ভঙ্গি পছন্দ হয়েছে সকল বয়সের মানুষদের।

Advertisement

উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল এই ‘খুল যা সিম সিম’। এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ। এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় সদ্য বিবাহিত সিমরানের জীবন নিয়ে। বিয়ের প্রথম দিনেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে অভিভূত হয়ে গ্রামের অনেকেই তার পিছনে পড়ে। তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও। এবার সিমরান কি করে নিজের স্বামীর পাশে থাকবে সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

Advertisement

Recent Posts