বিনোদন

VIDEO: কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক রানি চ্যাটার্জী, ঘনিষ্ঠ মুহূর্তের ঝলক উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের আরো একটি রোমান্টিক ভিডিও ভাইরাল হয়েছে ভীষণভাবে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রানি চ্যাটার্জীর সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে তাকে। কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে গানের ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে তার ভক্তদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে কেশরী লাল যাদবের পাশাপাশি দেখা মিলেছে অভিনেত্রী রানি চ্যাটার্জীরও। দুজনেই ভোজপুরি দর্শকদের কাছে তাদের প্রিয় তারকাদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়াতেও কোনো না কোনো কারণে চর্চায় থাকেন তারা। আর রানি চ্যাটার্জী নিজের বোল্ড লুকের খাতিরে প্রায়ই নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে চর্চায় থাকেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Advertisement

Advertisement

জনপ্রিয় ভোজপুরি গান ‘পাতার পাতার পিয়াবা কে’এর তালে পর্দায় নাচতে দেখা দিয়েছে এই দুই তারকাকে। এই গান চলাকালীনই পর্দাতে একাধিকবার একাধিক দৃশ্যে একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। উল্লেখ্য, ‘জানাম’ ছবির গান এটি। এই ছবিতে তাদের স্বামী-স্ত্রী হিসেবেই দেখা গিয়েছিল। এই গানের কথা দিয়েছেন পেয়ারে লাল যাদব। কন্ঠে ছিলেন কেশরী লাল যাদব ও কল্পনা। রানি চ্যাটার্জী ও কেশরী লাল যাদব ছাড়াও এই ছবিতে পুনাম দুবে, বিরাজ ভাটের মতো একাধিক ভোজপুরি তারকারা অভিনয় করেছেন।

সম্প্রতি এই ভিডিওটি পুনরায় চর্চিত হয়েছেন ভোজপুরি দর্শকদের মাঝে। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই গানের ভিডিওটি প্রায় ছয়বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা দেড় কোটির কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। সম্প্রতি এই গানের সূত্র ধরেই চর্চায় কেশরী লাল যাদব ও রানি চ্যাটার্জী। রইল সেই ভিডিওই।

Recent Posts