বিনোদন

Bhojpuri: স্বপ্না চৌহানের উত্তপ্ত যৌবন দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, কোমরে চুমু খেয়ে করলেন রোমান্স

যদি এই ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে এই তালিকায় নিরহুয়ার পরে যিনি সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন খেসারি লাল যাদব।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন। বিগত কয়েক বছর ধরে ভোজপুরি ইন্ডাস্ট্রি খুলে দিয়েছে বিনোদনের নতুন দরজা। যেখানে বছর দশেক আগে সাধারণ মানুষের বিনোদনের জন্য একমাত্র মাধ্যম ছিল বলিউড কিংবা টলিউড। তবে বর্তমানে সাধারণ মানুষের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে এই ভোজপুরি ইন্ডাস্ট্রি।

Advertisement

রোমান্টিক সিনেমার পাশাপাশি এই ইন্ডাস্ট্রি থেকে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে রোমান্সে ভরপুর অ্যালবাম গানের ভিডিও। যেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের কর্মকান্ড দেখে উত্তেজনা অনুভব করছেন সোশ্যাল মিডিয়া প্রেমিরা। এক কথায় বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে স্বল্প সময়ে ভরপুর বিনোদন।

Advertisement

যদি এই ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে এই তালিকায় নিরহুয়ার পরে যিনি সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন খেসারি লাল যাদব। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের সাথে জমিয়ে রোমান্স করেছেন এই অভিনেতা।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা অভিনেতার একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি গান “খরবুজা ভাইল ২” আলোড়ন সৃষ্টি করছে। আমরা আপনাদের বলি, ভাইরাল এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব এবং করিশ্মা কক্কর। যে গানে সেক্সি অভিনেত্রী স্বপ্না চৌহানের সাথে ভরপুর রোমান্স করতে দেখা গেছে খেসারি লাল যাদবকে। দেখুন ভিডিও-