ভাইরাল & ভিডিও

কবিতা রাধেশ্যম হলেন ভারতের সবথেকে বোল্ড অভিনেত্রী, জনপ্রিয়তা যেন সপ্তম আকাশে

তার সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ হলো কবিতা ভাভি

Advertisement

Advertisement

আজকের যুগে এমন কিছু ওয়েব সিরিজ ভারতে রিলিজ হয়ে থাকে যেগুলি কোনদিন করার সাথে বসে দেখা যায়না। এই ধরনের ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হলো হরিয়ানভি ওয়েব সিরিজ কবিতা ভাভী। এই ওয়েব সিরিজে বোল্ড দৃশ্যে অভিনয় করে যে অভিনেত্রী একেবারে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন, তিনি এখনকার দিনে বেশ চর্চার মধ্যেই থাকতে শুরু করেছেন। এই অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যম। তাকে মাঝে মধ্যেই দেখা যায় সোশাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে কবিতা রাধে শ্যাম ভারতের সবথেকে বোল্ড অভিনেত্রী তকমা পেয়েছেন। একাধিক ওয়েব সিরিজে তিনি এমন কিছু দৃশ্যে অভিনয় করেছেন যা হয়তো অনেকের কাছে স্বপ্নের সমান। এমন কিছু দৃশ্য তিনি অভিনয় করেছেন যেগুলো হয়তো আপনি বাড়ির লোকের সাথে বসে দেখতে পারবেন না কিন্তু তার অভিনয় দক্ষতার প্রমাণ আপনি পাবেন।

Advertisement

সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট একটিভ এবং তার বেশ ভালো সংখ্যক ফলোয়ার রয়েছে। তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলে। তার একাধিক ছবিতে তাকে আমরা বোল্ড অবতারে দেখতে পাই। তার এইসব ছবি এখনও সোশাল মিডিয়ায় সকলের নজর কেড়ে থাকে। মাঝে মধ্যেই এই সমস্ত ছবি আমরা ভাইরাল হতেও দেখি।

তার সাথেই মাঝে মধ্যে ভাইরাল হয় তার কবিতা ভাভি ওয়েব সিরিজের কিছু বিশেষ দৃশ্য যেগুলি হয়ত আপনার ভাবনার বাইরে। এখনো ভারতের সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই কবিতা ভাভী। এর থেকে বেশী বোল্ড দৃশ্য খুব কম ওয়েব সিরিজেই আপনি দেখতে পাবেন।

Recent Posts