ঘরের বাসনপত্র পরিষ্কার করলো কার্তিক ও ক্যাটরিনা, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: করোনা ভাইরাসের জেরে বন্ধ স্টুডিওপাড়ার কাজ। টলিউড থেকে বলিউড সমস্ত ইন্ড্রাস্টিতেই তালাবন্ধ, সেই সঙ্গে স্থগিত ধারাবাহিকের কাজ। বহু মেগাসিরিয়াল ইতিমধ্যেই বন্ধ হয়ে গিয়েছে, কিছু ধারাবাহিকের পুরোনো পর্বগুলি পুনঃসম্প্রচারিত হচ্ছে। মোদ্দা কথা সিনেপাড়ার গলিতে বিরাজ করছে নিস্তব্ধতা।

Advertisement

কাজেই টেকনিশিয়ানস থেকে শুরু করে পর্দার তারকারা সকলেই কোয়ারেন্টাইন প্রসেসে গৃহবন্দি রয়েছেন। বহু বয়যিষ্ঠ সেলেব স্বেচ্ছায় আইসোলেশন পদ্ধতির আওতায় এসেছেন। সেলিব্রিটিমহলেও ঘনিয়ে রয়েছে বিরাট আতঙ্ক যেহেতু গায়িকা কনিকা কাপুর কোভিড-১৯ করোনার শিকার।

Advertisement

গৃহবন্দি থাকাকালীন তারকারা বিভিন্ন ক্রিয়েটিভ কাজ করে সেই সমস্ত ভিডিও আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায় আর ভক্তরাও সেসব জমিয়ে উপভোগ করছেন। কেউ বা ফিটনেসের সঙ্গে নিজেকে যুক্ত রেখেছেন আবার কেউ জমিয়ে বিরিয়ানি সহ নানান পদ রান্না করছেন। এর মাঝেই এক নতুন ট্যুইস্ট, অন্যরকম একটি কাজে নিজেদের যুক্ত রেখে বাহবা পেলেন কার্তিক আরিয়ান ও ক্যাটরিনা কাইফ।

Advertisement

খাওয়া দাওয়ার পর বাড়ির এঁটো বাসনপত্র মেজে সেই ভিডিও আপলোড করলেন ইনস্টাগ্রামে। আর এতেই ভীষন আপ্লুত তাদের অনুরাগীরা। সেলিব্রিটি হয়েও নিত্যদিনের সাধারন গৃহস্থালির কাজ করে নেটিজেনদের প্রশংসা ও ভালোবাসা অর্জন করলেন এই দুই সেলেব। উভয়ের সেই ভিডিও দুখানি নীচে সাজানো রইল, একঝলক দেখে নিন।

Recent Posts