বিনোদন

Bhojpuri: আম্রপালির সাথে অরবিন্দ আকেলাকে রোমান্স করতে দেখে ঘামছেন দর্শকরা, একা দেখলেই পাবেন মজা

বর্তমানে সেক্সি এই অভিনেত্রীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে তাকে নিরহুয়ার বিপরীতে নয়, বরং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নবাগত অভিনেতা অরবিন্দ আকেলার সাথে রোমান্স করতে দেখা গেছে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি যে কতটা জনপ্রিয় তা আজকের দিনে দাঁড়িয়ে নিঃসন্দেহে বলে দিতে হয় না। এই সেক্সি অভিনেত্রীর গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এক কথায়, হট এই অভিনেত্রীর পারফরম্যান্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আপনি পৃথিবীর যে প্রান্তে যান না কেন, আম্রপালির ভক্ত আপনি সব জায়গায় দেখতে পাবেন। এক কথায়, আজকের দিনে দাঁড়িয়ে আম্রপালির সাথে কারোর পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই।

Advertisement

বিগত এক দশকেরও বেশি সময় ধরে নিজের সাহসিকতাকে কাজে লাগিয়ে বিরাট ফ্যান ফলোইং তৈরি করেছেন এই অভিনেত্রী। বর্তমানে আম্রপালি দুবেকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রীদের তালিকায় গণ্য করা হয়। তিনি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা নিরহুয়ার সাথে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের জন্য। এমনকি, ভক্তরাও তাকে নিরহুয়ার বিপরীতে বেশি পছন্দ করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই তারকাই প্রচুর ভালবাসা পেয়েছেন দর্শকদের নিকট থেকে।

Advertisement

তবে বর্তমানে সেক্সি এই অভিনেত্রীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে, সেখানে তাকে নিরহুয়ার বিপরীতে নয়, বরং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির নবাগত অভিনেতা অরবিন্দ আকেলার সাথে রোমান্স করতে দেখা গেছে। ‘কাথার কে লাসা জায়সান’ গানে আম্রপালির সেক্সি ফিগারে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে অভিনেতাকে। এরপর গানের মধ্যে দুই তারকার একাধিক উত্তেজনাপূর্ণ দৃশ্য পাগল করে তুলেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এইবেলা ভাইরাল ভিডিওটি উপভোগ করুন আপনিও-

Advertisement

Recent Posts